ফখর জামানের সেঞ্চুরিতে লাহোর কালান্দার্সের জয়

ফখর জামানের সেঞ্চুরিতে লাহোর কালান্দার্সের জয়
Vinkmag ad

ফখর জামানের দাপুটে সেঞ্চুরিতে ৭ম পিএসএলে ১ম জয় পেয়েছে লাহোর কালান্দার্স। করাচি কিংসের বিপক্ষে ৬ উইকেটে জিতেছে তারা। অন্যদিকে হারের বৃত্ত থেকে বের হতে পারছে না বাবর আজমের দল। ৩ ম্যাচের সবকয়টি ম্যাচে হেরে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে করাচি।

১৭১ রানের লক্ষ্যে খেলতে নেমে একাই ম্যাচ জেতানোর দায়িত্ব নেন ওপেনার ফখর। ফখর ছাড়া টপ অর্ডারের বাকি ২ ব্যাটসম্যান ব্যর্থ হলেও মিডল অর্ডারে মোহাম্মদ হাফিজ ও সামিত প্যাটেলের ছোট অথচ কার্যকরী ইনিংসে ৪ বল বাকি থাকতে জয় পেয়ে যায় লাহোর।

৬০ বলে ১২ চার ও ৪ ছয়ে ১০৬ রানের অসাধারণ ইনিংস খেলেছেন ফখর। ম্যাচ সেরার পুরস্কারও পান তিনি। জয় থেকে মাত্র ৭ রান দূরে থাকতে আউট হন তিনি। হাফিজ ২৪ ও প্যাটেল অপরাজিত ২৬ রান করেন।

করাচির পক্ষে উমাইদ আসিফ ২টি উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নামা করাচি শারজিল খানের হাফ সেঞ্চুরি ও অধিনায়ক বাবরের চল্লিশোর্ধ্ব ইনিংসের সুবাদে ৭ উইকেটে ১৭০ রান করে। শারজিল ৩৯ বলে ৭ চার ও ৩ ছয়ে ৬০ রান করেন। এছাড়া বাবর ৪১ ও জো ক্লার্ক অপরাজিত ২৪ রান করেন।

লাহোরের পক্ষে হারিস রউফ ৩টি উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

করাচি কিংসঃ ১৭০/৭ (২০), শারজিল ৬০, বাবর ৪১, নবি ১৫, ক্লার্ক ২৪*, ইয়ামিন ৯, গ্রেগরি ২, ফারহান ৮, ইমাদ ০, উমাইদ ০*; শাহিন আফ্রিদি ৪-০-৩১-১, জামান ৪-০-৩৯-১, রাশিদ ৪-০-২৪-১, রউফ ৪-০-৩৩-৩, হাফিজ ১-০-৪-১

লাহোর কালান্দার্সঃ ১৭৪/৪ (১৯.২), শফিক ৮, ফখর ১০৬, গুলাম ৬, হাফিজ ২৪, প্যাটেল ২৬*, ভিসা ০*; নবি ৪-০-২৭-১, ইমাদ ৪-০-২৮-১, উমাইদ ৪-০-৩০-২,

ফলাফলঃ লাহোর কালান্দার্স ৬ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ ফখর জামান (লাহোর কালান্দার্স)।

৯৭ ডেস্ক

Read Previous

পেশোয়ারকে উড়িয়ে দিয়ে পিএসএল মিশন শুরু করল ইসলামাবাদ

Read Next

হোল্ডারের ডাবল হ্যাটট্রিক ও পাঁচে ওয়েস্ট ইন্ডিজের সিরিজ জয়

Total
1
Share