পেশোয়ারকে উড়িয়ে দিয়ে পিএসএল মিশন শুরু করল ইসলামাবাদ

পেশোয়ারকে উড়িয়ে দিয়ে পিএসএল মিশন শুরু করল ইসলামাবাদ
Vinkmag ad

পেশোয়ার জালমিকে উড়িয়ে দিয়ে এবারের পিএসএলে (পাকিস্তান সুপার লিগ) শুরুটা দারুণ করেছে ইসলামাবাদ ইউনাইটেড। পল স্টার্লিং ও অ্যালেক্স হেলসের ঝড়ো ব্যাটিংয়ের সুবাদে ইসলামাবাদ জয় পেয়েছে ৯ উইকেটের ব্যবধানে।

১৬৯ রানের চ্যালেঞ্জিং স্কোর সামাল দিতে গিয়ে দুই ওপেনার স্টার্লিং ও হেলসের আক্রমণাত্নক ব্যাটিংয়ের কল্যাণে জয় নিয়ে বিন্দুমাত্র বেগ পেতে হয়নি শাদাব খানের দলকে। হেলস কিছুটা দেখেশুনে খেললেও প্রতিপক্ষের বোলারদের উপর অগ্নিমূর্তি ধারণ করেন স্টার্লিং। মাত্র ১৮ বলে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তিনি। তবে ব্যক্তিগত ৫৭ রানে রানআউটের গ্যাড়াকলে পড়ে বিদায় নিতে হয় তাকে। ২৫ বলের ইনিংসে ছিল ৭টি চার ও ৩টি ছক্কার মার।

১১২ রানে ১ম উইকেট হারানো ইসলামাবাদ বাকি পথটুকু অনায়াসে পার করে হেলস ও রহমানুল্লাহ গুরবাজের সৌজন্যে। ২৫ বল বাকি থাকতে জয় পেয়ে যায় তারা। হেলস ৫৪ বলে দলীয় সর্বোচ্চ ৮২ রানে অপরাজিত থাকেন, ১৩টি চার ও ১টি ছয়ের সহায়তায়। অন্যদিকে গুরবাজ ২৭ রানে নট আউট থাকেন।

অন্যদিকে টসে হেরে ব্যাটিং পাওয়া পেশোয়ার শেরফানে রাদারফোর্ডের চিত্তাকর্ষক ব্যাটিংয়ে ৬ উইকেটে ১৬৮ রান তোলে। রাদারফোর্ড ৪৬ বলে ৭ চার ও ৩ ছয়ে ৭০ রানে অপরাজিত থাকেন। এছাড়া বেন কাটিং ২৬ ও শোয়েব মালিক ২৫ রান করেন।

ইসলামাবাদের হয়ে ফাহিম আশরাফ ও হাসান আলি ২টি করে উইকেট পান।

ম্যাচ সেরা হন পল স্টার্লিং।

সংক্ষিপ্ত স্কোরঃ

পেশোয়ার জালমিঃ ১৬৮/৬ (২০), ক্যাডমোর ০, ইয়াসির ১৪, হায়দার ১৫, তালাত ২, শোয়েব ২৫, রাদারফোর্ড ৭০*, কাটিং ২৬, ওয়াহাব ২*; হাসান ৪-০-৩৪-২, আশরাফ ৪-০-২৩-২, ওয়াসিম ৪-০-৩৭-১, শাদাব ৪-০-২৮-১

ইসলামাবাদ ইউনাইটেডঃ ১৭২/১ (১৫.৫), স্টার্লিং ৫৭, হেলস ৮২*, গুরবাজ ২৭*

ফলাফলঃ ইসলামাবাদ ইউনাইটেড ৯ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ পল স্টার্লিং (ইসলামাবাদ ইউনাইটেড)।

৯৭ ডেস্ক

Read Previous

মাঠে ফিরেই অলরাউন্ড নৈপুণ্য, দলকে জেতালেন আব্দুর রাজ্জাক

Read Next

ফখর জামানের সেঞ্চুরিতে লাহোর কালান্দার্সের জয়

Total
1
Share