ইয়াসিরকে কালপ্রিট বলছেন মিরাজ, খেলতে হলে আছে শর্তও

ইয়াসিরকে কালপ্রিট বলছেন মিরাজ, খেলতে হলে আছে শর্তও
Vinkmag ad

অধিনায়কত্ব ছাড়ার ইস্যুতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মেহেদী হাসান মিরাজ বিপিএলই না খেলার ঘোষণা দেন। যা দলের ম্যানেজমেন্ট হয়ে বিসিবি পর্যন্ত গড়িয়েছে। তবে মিরাজকে শেষ পর্যন্ত বুঝিয়ে শুনিয়ে দলে রাখার চেষ্টা করছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ। মিরাজের অবশ্য একটাই চাওয়া দলটির চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলম থাকলে তিনি খেলবেন না। এমনকি ইয়াসিরকে কালপ্রিট বলেও উল্লেখ করেন মিরাজ।

গতকাল (২৯ জানুয়ারি) সিলেট সানরাইজার্সের বিপক্ষে ম্যাচের টসে হুট করে অধিনায়ক বদলের বিষয়টি সামনে আসে। নিয়মিত অধিনায়ক মিরাজের পরিবর্তে টস করতে নামেন নাইম ইসলাম। পরে খোঁজ নিয়ে জানা যায় টুর্নামেন্টের বাকি অংশেই আর অধিনায়কত্ব করবেন না মিরাজ।

টিম ম্যানেজমেন্ট অবশ্য শুরুতে জানায় কোচ পল নিক্সন ইংল্যান্ড যাওয়ার আগে এমন কিছু বলে গেছেন। কিন্তু পরে সংবাদ মাধ্যমে মিরাজ ঝেড়েছেন ক্ষোভ। তাকে বিনা কারণে অধিয়ানায়কত্ব থেকে সরিয়ে অন্যায় করা হয়েছে বলেও অভিযোগ করেন।

এমনকি আজ (৩০ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরে আসার ঘোষণাও দিয়ে রাখেন। বিপিএল খেলবেন না উল্লেখ কর চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ম্যানেজার ও বিসিবি সিইওকে দিয়েছেন মেইল। মেইলে অবশ্য উল্লেখ করেন মায়ের অসুস্থতার কথা।

এদিকে তাকে দলের সাথে রাখতে সমঝোতায় যেতে চেষ্টা করছে টিম ম্যানেজমেন্ট। কিন্তু মিরাজ সাফ জানিয়ে দিলেন দলটির চিফ অপারেটিং অফিসার ইয়াসির আলম থাকলে তিনি খেলবেন না।

ইয়াসির আলমকে কালপ্রিট বলেও উল্লেখ করেছেন টিম হোটেলে আজ (৩০ জানুয়ারি) বিকেলে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে।

তিনি বলেন, ‘মালিককে নিয়ে আমার কোনো অভিযোগ নেই। সে অনেক ভালো একজন মানুষ। আর কোচ চলে গেছে, যাওয়ার আগে নাকি আমারে নিয়ে অনেক কথা বলে গেছে। আমি নাকি নিজের জন্য ক্রিকেট খেলি এরকম কিছু একটা। আমি নাকি স্বার্থপর। অথচ আজকে ওর সাথে আমার ৩০ মিনিটের মতো কথা হয়েছে। সে তো আমাকে এমন কিছু বলেনি, তাকে আপনারাও জিজ্ঞেস করে দেখতে পারেন। ও (ইয়াসির) যদি টিমে থাকে আমি খেলবো না। ইয়াসির যদি দলে থাকে আমি খেলবো না।’

‘আপনি প্রয়োজনে কোচকে ফোন দেন, কোচের সাথে আমার আজকে ৩০ মিনিট কথা হয়েছে। কোচ আমাকে বলেছে ইয়াসিরের পুরো বিবৃতি মিথ্যা। সবচেয়ে বড় কালপ্রিট তো সে (ইয়াসির), বড় কালপ্রিট ইয়াসির। মালিক পক্ষকে কেবল ব্যবহার করা হচ্ছে। উনাকে (মালিক) যেভাবে বলা হচ্ছে উনি সেভাবে করছে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা, নেই কোন পরিবর্তন

Read Next

মাঠে ফিরেই অলরাউন্ড নৈপুণ্য, দলকে জেতালেন আব্দুর রাজ্জাক

Total
2
Share