ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা, নেই কোন পরিবর্তন

ব্যাটিং ও ফিল্ডিংয়ে অজিদের হারাল ওয়েস্ট ইন্ডিজ
Vinkmag ad

ফেব্রুয়ারিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দলকে আতিথ্য দেবে ভারত। ওয়ানডের পর এবার টি-টোয়েন্টি সিরিজেরও স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। ইংল্যান্ডের বিপক্ষে ঘোষিত স্কোয়াড আছে অপরিবর্তিত।

সম্প্রতি এক বিবৃতি দিয়ে ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ। যেখানে আছেন চলমান ইংল্যান্ড সিরিজের সব ক্রিকেটারই।

আর তাইতো সুযোগ হয়নি শিমরন হেটমায়ারের। দলে ফেরানো হয়নি ওপেনার এভিন লুইসকেও।

আহমেদাবাদে ওয়ানডে সিরিজের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ। টি-টোয়েন্টি তিনটি হবে ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি।

ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি স্কোয়াডঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), নিকোলাস পুরান (সহ-অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শাই হোপ, আকিল হোসেন, জেসন হোল্ডার, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, রোভম্যান পাওয়েল, রোমারিও শেফার্ড, ওডিয়ান স্মিথ এবং হেইডেন ওয়ালশ জুনিয়র।

ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াডঃ

কাইরন পোলার্ড (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, এনক্রুমাহ বোনার, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, নিকোলাস পুরান, কেমার রোচ, রোমারিও শেফার্ড, ওডিয়ান স্মিথ এবং হেইডেন ওয়ালশ জুনিয়র।

৯৭ ডেস্ক

Read Previous

ক্যানবেরায় নারীদের অ্যাশেজে জিতল না কোন দল, জিতল ক্রিকেট

Read Next

ইয়াসিরকে কালপ্রিট বলছেন মিরাজ, খেলতে হলে আছে শর্তও

Total
8
Share