যে ছবি দিয়ে লিনটটকে ক্যারিয়ার হাইলাইট করতে বলছেন গেইল

যে ছবি দিয়ে লিনটটকে ক্যারিয়ার হাইলাইট করতে বলছেন গেইল
Vinkmag ad

২৮ বছর বয়সী জ্যাক লিনটট একজন ব্যাটার, এটা মনে হয় খোদ লিনটটই মানবেন না। বাহাতি এই রিস্ট স্পিনার এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২২ এ খেলছেন ফরচুন বরিশালের হয়ে। ইতোমধ্যে খেলে ফেলেছেন ৩ টি ম্যাচও। ৩ ম্যাচে ৪ উইকেট নেওয়া লিনটটকে সফলই বলা চলে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় ব্যাটার লিনটট!

অবাক হচ্ছেন? টি-টোয়েন্টিতে ৪১ ম্যাচে সাকুল্যে ১০৪ রান করা লিনটটকে যে গতকাল (২৯ জানুয়ারি) খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে ওপেন করতে পাঠানো হয়! ইউনিভার্স বস খ্যাত ক্রিস গেইলের সঙ্গে উদ্বোধনী জুটি গড়েন তিনি।

মূলত পিঞ্চ হিটিংয়ের জন্য এত বড়সড় প্রমোশন পান লিনটট। ২ চারে ৬ বলে ১১ রান করে থামেন তিনি। ২.৩ ওভার স্থায়ী উদ্বোধনী জুটিতে ক্রিস গেইলের সঙ্গে ২৬ রান যোগ করেন এই ইংলিশ। পরে বল হাতে নেন গুরুত্বপূর্ণ ২ উইকেট। ফরচুন বরিশাল জয়ের ধারায় ফেরে।

ম্যাচ শেষে ক্রিস গেইলের সঙ্গে ওপেন করতে নামার ছবি পোস্ট করে টুইটারে লিনটত লেখেন ‘চিন্তা করো না ক্রিস (গেইল) আমি প্রথম বল মোকাবেলা করব। জয়ে ফেরাটা দারুণ লাগল।’

লিনটটের সেই টুইট রিটুইট করে ক্রিস গেইল লিখেছেন, ‘ওকে সিনিয়র লিনটট। তুমি তোমার ক্যারিয়ার এভাবে হাইলাইট করো যে ইউনিভার্স বসের সঙ্গে মাঠে ব্যাট করতে নেমেছো।’

৯৭ ডেস্ক

Read Previous

হ্যাটট্রিক যে হবে তা মাথায় ছিল না মৃত্যুঞ্জয়ের

Read Next

ক্যানবেরায় নারীদের অ্যাশেজে জিতল না কোন দল, জিতল ক্রিকেট

Total
21
Share