শান-রিজওয়ানের ব্যাটে চড়ে মুলতানের ২য় জয়

শান-রিজওয়ানের ব্যাটে চড়ে মুলতানের ২য় জয়
Vinkmag ad

শান মাসুদ ও অধিনায়ক মোহাম্মদ রিজওয়ানের দাপুটে ব্যাটিংয়ে পিএসএলে টানা ২য় জয় পেয়েছে মুলতান সুলতান্স। রান প্রসবা ম্যাচে লাহোর কালান্দার্সকে তারা হারিয়েছে ৫ উইকেটের ব্যবধানে। বিফলে যায় ফখর জামানের দানবীয় ব্যাটিং।

২০৭ রানের বড় সংগ্রহ তাড়া করতে নেমে শান মাসুদ ও রিজওয়ানের ব্যাটিংয়ে জয়ের পথ সুগম হয় মুলতানের। উদ্বোধনী জুটিতে এ দুইজনের কল্যাণে ১৫০ রানের জুটি পায় তারা। মাসুদ ৫০ বলে ৮৩ রানের চমকপ্রদ ইনিংস খেলে বিদায় নেন। তার ইনিংসে ছিল ১৪টি চার ও ১টি ছয়ের মার।

কিছুক্ষণ পর ৪২ বলে ৬৯ রানের অধিনায়কোচিত ইনিংস খেলে আউট হন রিজওয়ানও। তার ইনিংসে ৬টি চার ও ৩টি ছক্কা ছিল। শেষদিকে খুশদিল শাহের মাত্র ৪ বলে অপরাজিত ১৮ রানের ঝড়ো ইনিংসে ২ বল হাতে রেখে জয় পায় মুলতান।

লাহোরের পক্ষে অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি ৩টি এবং রাশিদ খান ও হারিস রউফ ১টি করে উইকেট পান।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নামা লাহোর ফখর জামানের মারকুটে ইনিংসের উপর ভর করে ২০৬ রানের পাহাড় গড়ে তোলে। ফখর মাত্র ৩৫ বলে ১১ চার ও ২ ছয়ে ৭৬ রান করেন। এছাড়া কামরান গুলাম ৪৩ রান করেন।

মুলতানের পক্ষে ডেভিড উইলি, শাহনেওয়াজ দাহানি, ইমরান তাহির, ইহসানুল্লাহ ও খুশদিল ১টি করে উইকেট পান।

ম্যাচ সেরার পুরস্কার পান শান মাসুদ।

সংক্ষিপ্ত স্কোরঃ

লাহোর কালান্দার্সঃ ২০৬/৫ (২০), ফখর ৭৬, শফিক ২৪, গুলাম ৪৩, হাফিজ ১২, ডাঙ্ক ৯, ভিসা ১৩*, রাশিদ ১৭*; উইলি ৩-০-২৩-১, দাহানি ৪-০-৪৪-১, তাহির ৪-০-৩২-১, ইহসানুল্লাহ ২.২-০-২০-১, খুশদিল ২-০-১৪-১

মুলতান সুলতান্সঃ ২০৯/৫ (১৯.৪), মাসুদ ৮৩, রিজওয়ান ৬৯, মাকসুদ ২০, রসৌ ৫, ডেভিড ১, খুশদিল ১৮*, উইলি ০*; শাহিন আফ্রিদি ৪-০-৪০-৩, রাশিদ ৪-০-২৮-১, রউফ ৩.৪-০-৪৬-১

ফলাফলঃ মুলতান সুলতান্স ৫ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ শান মাসুদ (মুলতান সুলতান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

মৃত্যুঞ্জয়ের হ্যাটট্রিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জয়

Read Next

অধিনায়ক নাইমের প্রথম জয়েই প্রশংসায় ভাসছেন মৃত্যুঞ্জয়

Total
1
Share