মালিক-তালাতের ব্যাটিংয়ে ম্লান স্মিডের দাপুটে ইনিংস

মালিক-তালাতের ব্যাটিংয়ে ম্লান স্মিডের দাপুটে ইনিংস
Vinkmag ad

হুসাইন তালাত ও বর্ষীয়ান শোয়েব মালিকের ব্যাটিং বীরত্বে এবারের পিএসএলে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে পেশোয়ার জালমি। রানপ্রসবা ম্যাচে কোয়েটা গ্লাডিয়েটর্সকে তারা হারিয়েছে ৫ উইকেটের ব্যবধানে। বিফলে যায় উইল স্মিড ও আহসান আলির চমকপ্রদ দুইটি ইনিংস।

১৯১ রানের লম্বা টার্গেটে খেলতে নেমে টম কোহলার ক্যাডমোর ও ইয়াসির খানের কল্যাণে শুরুটা দারুণ হয় জালমির। ক্যাডমোর ২২ ও ইয়াসির খান মাত্র ১২ বলে ৩০ রান করেন। তবে তালাত ও শোয়েবের ব্যাটিংয়ে ভর করে ২ বল হাতে রেখে জয়ের দেখা পেয়ে যায় জালমি। তালাত ২৯ বলে ৫ চার ও ২ ছয়ে ৫২ রান করেন। শোয়েব ৩২ বলে ৪৮ রানে অপরাজিত থাকেন, ছিল ১টি চার ও ৪টি ছয়ের মার।

গ্লাডিয়েটর্সের পক্ষে মোহাম্মদ নওয়াজ ৩টি উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাটিংয়ে নামা গ্লাডিয়েটর্স আহসান ও স্মিডের ১৫৫ রানে উদ্বোধনী জুটিতে বড় স্কোরের পথ পেয়ে যায়। আহসান ৪৬ বলে ৭৩ রানে বিদায় নিলেও স্মিড সেঞ্চুরি থেকে মাত্র ৩ রান দূরে থাকতে ইনিংসের শেষ বলে আউট হন। স্মিডের ইনিংসে ছিল ১১টি চার ও ৪টি ছক্কার মার। এ দুইজনের ব্যাটিংয়ের উপর ভর করে ৪ উইকেটে ১৯০ রান করে গ্লাডিয়েটর্স।

জালমির পক্ষে উসমান কাদির ও সামিন গুল ২টি করে উইকেট পান।

দল হারলেও সেঞ্চুরি ছুই ছুই ইনিংসের জন্য ম্যাচ সেরার পুরস্কার পান উইল স্মিড।

সংক্ষিপ্ত স্কোরঃ

কোয়েটা গ্লাডিয়েটর্সঃ ১৯০/৪ (২০), আহসান ৭৩, স্মিড ৯৭, ডাকেট ০, ইফতিখার ৮, নেওয়াজ ৫*; সামিন ৪-০-৪১-২, উসমান ৪-০-২০-২

পেশোয়ার জালমিঃ ১৯১/৫ (১৯.৪), ক্যাডমোর ২২, ইয়াসির ৩০, হায়দার ১৯, শোয়েব ৪৮*, তালাত ৫২, রাদারফোর্ড ১০, কাটিং ০*; নেওয়াজ ৪-০-৪৪-৩, ফকনার ৪-০-৪০-১, নাসিম ৩.৪-০-১৯-১

ফলাফলঃ পেশোয়ার জালমি ৫ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ উইল স্মিড (কোয়েটা গ্লাডিয়েটর্স)।

৯৭ ডেস্ক

Read Previous

সেঞ্চুরি হাঁকিয়ে তামিম বললেন মেরে খেলাই টি-টোয়েন্টি নয়

Read Next

খুলনাকে হারিয়ে জয়ে ফিরল বরিশাল

Total
1
Share