ব্যথা আছে, তবুও দলকে জিতিয়ে খুশি ফ্লেচার

ব্যথা আছে, তবুও দলকে জিতিয়ে খুশি ফ্লেচার
Vinkmag ad

আগের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে বাউন্সারে আঘাত পেয়ে ছেড়েছেন মাঠ। তবে আজ (২৮ জানুয়ারি) মাঠে নেমেই ফিফটি হাঁকিয়ে একই প্রতিপক্ষের বিপক্ষে খুলনা টাইগার্সকে জেতালেন আন্দ্রে ফ্লেচার। ম্যাচ শেষে জানিয়েছেন এখনো ব্যথা আছে, তবে দলের জয়ে অবদান রেখে দারুণ খুশি এই ক্যারিবিয়ান।

চলতি বিপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে ২৪ জানুয়ারি মিরপুরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে মাঠে নামে খুলনা টাইগার্স। যেখানে চট্টগ্রামের দেওয়া ১৯০ রান তারা করতে গিয়ে ২৫ রানে হেরেছে খুলনা।

তবে জয় পরাজয় ছাপিয়ে আলোচনায় ছিলেন খুলনা টাইগার্স ইনিংসের ৭ম ওভারে ১৬ রানে ব্যাট করা ফ্লেচার চট্টগ্রামের পেসার রেজাউর রহমান রাজার বাউন্সারে আঘাত পাওয়া ঘটনা। তাকে ছাড়তে হয় মাঠ, ঘাড়ের দিকে পাওয়া আঘাতে যেতে হয় হাসপাতালে, স্ক্যানে অবশ্য খারাপ কিছু ধরা না পড়ায় দ্রুতই ছাড় পান।

আজ (২৮ জানুয়ারি) বিপিএলের চট্টগ্রাম পর্বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে তার ফিফটিতেই ৬ উইকেটে হারায় খুলনা টাইগার্স। ১৪৪ রানের লক্ষ্যে ব্যাট করে ৪৭ বলে খেলেন ৬ চার ২ ছক্কায় ৫৮ রানের ইনিংস। তার ফিফটির সাথে মুশফিকুর রহিমের অপরাজিত ৪৪, দল পায় ৬ উইকেটের জয়। ম্যচ সেরার পুরষ্কার জিতে ফ্লেচার বলেন এখনো ব্যথা আছে তবে দলের জয়ে অবদান রেখে ভালো লাগছে।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেন, ‘কিছুটা ব্যথা এখনো আছে, তবে ফিরতে পেরে আমি খুশি। দলের অবদান রাখা এবং জয় পাওয়া অবশ্যই ভালো লাগার ব্যাপার। পিচ কিছুটা স্লো ছিলো। যতটা সম্ভব মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। খুব বড় কোনো সংগ্রহ ছিলো না তাড়া করার জন্য তাই আমি জানতাম রান রেট ধরে রাখতে পারবো।’ 

এদিকে প্রথম দুই ম্যাচে যথাক্রমে ৬ ও ১১ রান করা মুশফিক আজ খেললেন ৩০ বলে ৪ চার ১ ছক্কায় ৪৪ রানের অপরাজিত ইনিংস। ম্যাচ শেষে মুশফিকের সাথে বোলারদেরও কৃতিত্ব দিলেন ফ্লেচার।

‘প্রথম দুই ম্যাচে রান পাননি জেনেও সে (মুশফিক) যেভাবে খেলেছে তা দলের জন্য ভালো দিক। এটা একটা অলরাউন্ড পারফরম্যান্স। বোলাররাও দারুণ করেছে, আমাদের জন্য ব্যাপারটা হলো একে অপরের সাফল্যে উপভোগ করা।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতের শক্তিমত্তা সম্পর্কে জানা রাকিবুলদের নজর ভয়ডরহীন ক্রিকেটে

Read Next

টেইলরকে সাড়ে তিন বছরের জন্য নিষিদ্ধ করল আইসিসি

Total
4
Share