আন্দ্রে ফ্লেচারের ইনজুরির আপডেট

আন্দ্রে ফ্লেচারের ইনজুরির আপডেট
Vinkmag ad

খুলনা টাইগার্সের প্রথম ম্যাচে দলের জয়ের পথটা সুগম করে দিয়েছিলেন ওপেনার আন্দ্রে ফ্লেচার। দ্রুত রান তুলে জয়ের ভিত্তি শক্ত করেছিলেন এই ক্যারিবীয় ওপেনার। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচে বড় লক্ষ্য তাড়ায় খুলনা টাইগার্স তাকিয়ে ছিল ফ্লেচারের দিকে। তবে চোট পেয়ে মাঠ থেকেই ছিটকে যেতে হয় তাকে।

খুলনা টাইগার্সের ইনিংসের ৬.১ ওভারের ঘটনা। রেজাউর রহমান রাজার করা শর্ট বল পুল করার চেষ্টা করেন ফ্লেচার। বল ব্যাটে না লেগে লাগে ফ্লেচারের থুতনিতে।

তৎক্ষণাৎ মাটিতে লুটিয়ে পড়েন ফ্লেচার। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ফিল্ডাররাও তার চারপাশে জড়ো হন। পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়েন ফ্লেচার, নেওয়া হয় হাসপাতালে।

খুলনা টাইগার্স ম্যানেজমেন্ট এক বিবৃতি দিয়ে আন্দ্রে ফ্লেচারের ইনজুরির আপডেট জানিয়েছে। বিবৃতিতে তারা জানায়, ‘খুলনা টাইগার্সের ওপেনিং ব্যাটার আন্দ্রে ফ্লেচার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে আজকের ম্যাচে ব্যাট করার সময় কাঁধে আঘাত পায়। চিকিৎসার জন্য সে মাঠ ছাড়লেও এখন ভালো আছেন।

আজ রাতে সতর্কতাবশত তার আরও কিছু টেস্ট করা হবে।’

মাঠ ছাড়ার আগে ১২ বলে ১ টি করে চার ও ছয়ে ১৬ রান করেন ফ্লেচার। পরে তার কনকাশন সাব হিসাবে মাঠে নামেন সিকান্দার রাজা। ১২ বলে ২২ রান করেন তিনি। খুলনা টাইগার্স চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ১৯০ রানের জবাবে ১৬৫ রানে থামে।

৯৭ প্রতিবেদক

Read Previous

ঢাকার পর খুলনাকেও হারাল চট্টগ্রাম

Read Next

বর্ষসেরা হয়ে ‘স্যার গারফিল্ড সোবার্স ট্রফি’ জিতলেন শাহীন আফ্রিদি

Total
12
Share