একদিন আগেই ঢাকায় পৌঁছালেন ক্রিস গেইল

একদিন আগেই ঢাকায় পৌঁছালেন ক্রিস গেইল
Vinkmag ad

ফরচুন বরিশালের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে ঢাকায় পৌঁছেছেন ক্রিস গেইল। করোনা পরীক্ষায় নেগেটিভ হলে আগামীকালই (২৪ জানুয়ারি) ম্যাচ খেলতে পারেন ইউনিভার্স খ্যাত ক্যারিবিয়ান ব্যাটিং দানব।

২৪ জানুয়ারি বাংলাদেশে আসার কথা থাকলেও আগেই কানেক্টিং ফ্লাইট পাওয়াতে আজই (২৩ জানুয়ারি) পৌঁছে যান গেইল। সকাল ১১ টায় বিমানবন্দরে নেমে বেলা ১২ টায় প্রবেশ করেন টিম হোটেলে। করোনা পরীক্ষা দিয়ে আছেন ফল পাওয়ার অপেক্ষায়।

ঢাকায় পৌঁছে এক ভিডিও বার্তায় গেইল জানান দলের বাকিদের সাথে দেখা করতে মুখিয়ে আছেন। প্রথম ম্যাচে জয় পাওয়ার জন্য দলকে অভিনন্দন জানাতেও অপেক্ষা করছেন বলে উল্লেখ করেন।

টি-টোয়েন্টির ফেরিওয়ালা এই ব্যাটার বলেন, ‘ফরচুন বরিশাল, এটা ইউনিভার্স বস ক্রিস গেইল। ফরচুন বরিশালকে ধন্যবাদ আমাকে দলে নেওয়ার জন্য। আমি প্রত্যেকের সাথে দেখা করার জন্য মুখিয়ে আছি। দেখা হওয়ার পর প্রথম জয়ের জন্য পুরো দলকে অভিনন্দন জানানোর অপেক্ষায় আছি।’

‘পরবর্তী ম্যাচের জন্যও শুভকামনা রইলো। ইউনিভার্স বস তোমাদের দলেই আছে। আমাকে নেওয়ার জন্য আবারো ধন্যবাদ, উষ্ণ অভ্যর্থনা ও আথিতেয়তা পেয়েছি, যা প্রশংসার দাবিদার।’

উল্লেখ্য, ২০১২ সাল থেকে বিপিএলের বেশিরভাগ আসরেই খেলেছেন গেইল। বরিশাল বুলস, বরিশাল বার্নার্স, চিটাগাং ভাইকিংস, ঢাকা গ্ল্যাডিয়েটর্স, রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স হয়ে এবার ফরচুন বরিশালে। এখনো পর্যন্ত বিপিএলে ৪২ ম্যাচে ৪১.১৬ গড়ে ১৫৬.৪৯ স্ট্রাইক রেটে গেইলের ব্যাটে ১৪৮২ রান। যেখানে আছে সর্বোচ্চ ৫ সেঞ্চুরি।

৯৭ প্রতিবেদক

Read Previous

মালয়েশিয়ায় বাঘিনীদের জয়ের হ্যাটট্রিক

Read Next

ইংল্যান্ডকে উড়িয়ে দিয়ে ওয়েস্ট ইন্ডিজের ৯ উইকেটের জয়

Total
25
Share