পিএসএলের ধারাভাষ্য প্যানেলে তারার মেলা

পিএসএলের ধারাভাষ্য প্যানেলে তারার মেলা
Vinkmag ad

ক্রিকেট সহ সবধরণের খেলাতেই ধারাভাষ্য বাড়তি মাত্রা আনে। শীর্ষস্থানীয় ধারাভাষ্যকাররা যেকোন খেলাকে আরও জমিয়ে তুলতে সাহায্য করেন। পিএসএল (পাকিস্তান সুপার লিগ) আয়োজকরা ধারাভাষ্যে কোন কমতি রাখেনা কখনোই, এবারে তো তারা ধারাভাষ্যকারের প্যানেলে রেখেছে ১১ জনকে।

ক্রিকেটের শীর্ষথানীয় ১১ ধারাভাষ্যকার পিএসএলের ৭ম আসরে ধারাভাষ্য দিবেন। করাচি ন্যাশনাল স্টেডিয়ামে ২৭ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া পিএসএলে ধারাভাষ্যকার ও প্রেজেন্টারদের নাম ঘোষণা করেছে পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড)।

ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার নিক নাইট, সাবেক প্রথম শ্রেণির ক্রিকেটার মাইক হেইসম্যান এই প্রথমবার পিএসএলে ধারাভাষ্য দিবেন। যদিও এর আগে পাকিস্তানে ধারাভাষ্য দিয়েছেন (দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ ও ন্যাশনাল টি-টোয়েন্টি কাপ) হেইসম্যান।

গেলবারের পিএসএলের ন্যায় এবারও সাবেক ইংলিশ অধিনায়ক ডেভিড গাওয়ার ধারাভাষ্য দিবেন। কেবল লাহোরের ম্যাচগুলোতে থাকবেন নিউজিল্যান্ডের ড্যানি মরিসন, জিম্বাবুয়ের পমি এমবাঙ্গুয়া থাকবেন করাচি পর্বে।

পাকিস্তানের বাজিদ খান, মারিনা ইকবাল, সানা মির, উরুজ মমতাজ ও ওয়াকার ইউনিস থাকবেন। সাথে আছেন কিংবদন্তি উর্দু ধারাভাষ্যকার তারিক সাইদ।

ইংলিশ ও উর্দু দুই ভাষাতেই পিএসএলের ধারাভাষ্য শোনার ব্যবস্থা রেখেছে পিসিবি। ব্রডকাস্টিংয়ে থাকবে ৩০ এইচডি ক্যামেরা, সাথে ড্রোন ক্যামেরা ও স্পাইডার ক্যামও থাকবে।

প্রি ও পোস্ট শো তে প্রেজেন্টার হিসাবে থাকবেন জনপ্রিয় উপস্থাপিকা এরিন হল্যান্ড ও জয়নাব আব্বাস, তাদের সাথে আছেন সিকান্দার বখতও।

৯৭ ডেস্ক

Read Previous

হারের কথা মাথায় আসেনি ইমরুলের, মুস্তাফিজকে নিয়েও ধরতে চেয়েছেন বাজি

Read Next

ফ্লাডলাইটের নিচে রানে ফিরেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

Total
12
Share