বেনি হাওয়েল ঝড়ের পরেও অল্পতে থামল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

বেনি হাওয়েল ঝড়ের পরেও অল্পতে থামল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
Vinkmag ad

চীনের দুঃখ যদি হোয়াংহো নদী হয় বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) এর দুঃখ নিশ্চিতভাবেই মিরপুরের উইকেট। টি-টোয়েন্টি ক্রিকেটে যেখানে ভক্ত-সমর্থকরা চার-ছক্কার ফুলঝুরি দেখতে চায় সেখানে মিরপুরে দেখা মেলে লো স্কোরিং ম্যাচের। আজ থেকে শুরু হওয়া বিপিএলের ৮ম আসরের ১ম ম্যাচে আগে ব্যাট করে বেনি হাওয়েলের ঝড়ের পরও বেশিদূর যেতে পারেনি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

ফরচুন বরিশালের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১২৫ রান স্কোরবোর্ডে জমা করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

নাইম হাসানের বিপক্ষে ছক্কা হাঁকিয়ে ইনিংসের শুরু করেছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ওপেনার কেনার লুইস। তবে ১ বল বাদেই তাকে সাজঘরের পথ দেখান নাইম। তিনে নামা আফিফ হোসেন ধ্রুব করতে পারেননি ৬ রানের বেশি। আলঝারি জোসেফ তার নিজের করা ১ম বলেই ফেরান আফিফকে।

দুই বাউন্ডারিতে ভালো কিছুর আভাস দিচ্ছিলেন সাব্বির রহমান। তবে সাকিব আল হাসানের বলে লাইন মিস করে এলবিডব্লিউ হন তিনি, রান ঐ ৮ ই। ইংলিশ ওপেনার উইল জ্যাকস ১৬ রান করতে খেলে ফেলেন ২০ বল।

মেহেদী হাসান মিরাজ (৯), শামীম হোসেন (১৪) রা দলের রান বাড়াতে ভূমিকা রাখতে পারেননি। তবে আটে নেমে ম্যাচের গতিপথ পালটে দেন বেনি হাওয়েল। ২০ বলে ৩ টি করে চার ও ছক্কায় ৪১ রান করে থামেন হাওয়েল।

মূলত হাওয়েলের এই ঝড়েই ১২০ এর গন্ডি পার করতে পারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৮ উইকেটে ১২৫ রানে আটকে যায় তাদের ইনিংস।

৩২ রান খরচে ৩ উইকেট নেন আলঝারি জোসেফ, ২৫ রান খরচে ১ উইকেট নেন নাইম হাসান। ১ টি করে উইকেট নেন সাকিব আল হাসান, জেক লিনটট ও ডোয়াইন ব্রাভো।

সংক্ষিপ্ত স্কোর (১ম ইনিংস শেষে):

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ১২৫/৮ (২০), লুইস ৬, জ্যাকস ১৬, আফিফ ৬, সাব্বির ৮, মিরাজ ৯, শামীম ১৪, নাইম ১৫, হাওয়েল ৪১, মুগ্ধ ৪*, শরিফুল ০*; নাইম ৪-০-২৫-২, সাকিব ৪-০-৯-১, জোসেফ ৪-০-৩২-৩, লিনটট ৪-০-১৮-১, ব্রাভো ৪-০-৩৯-১।

৯৭ প্রতিবেদক

Read Previous

ফরচুন বরিশাল শিবিরে করোনার হানা

Read Next

চেন্নাই সুপার কিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মাঝে মিল খুঁজে পাচ্ছেন ফাফ

Total
6
Share