শিরোপা জিততে লাহোর কালান্দার্সকে কি করতে হবে জানালেন হাফিজ

শিরোপা জিততে লাহোর কালান্দার্সকে কি করতে হবে জানালেন হাফিজ
Vinkmag ad

পিএসএলের অন্যতম জনপ্রিয় দল হলেও এখনও শিরোপা জেতা হয়নি লাহোর কালান্দার্সের। প্রথমবারের মত পিএসএল (পাকিস্তান সুপার লিগ) শিরোপা জয়ের ক্ষেত্রে লাহোর কালান্দার্সের কোন দিকগুলোতে উন্নতি করা প্রয়োজন, সে ব্যাপারে নির্দিষ্ট করে দিয়েছেন পাকিস্তানের সাবেক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ।

করাচি স্টেডিয়ামে ২৭ জানুয়ারি থেকে শুরু হচ্ছে পিএসএলের ৭ম আসর। ১ম ১৫ টি ম্যাচ সেখানে হবে। এরপর বাকি ১৯ টি ম্যাচ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টে অপরাজিত থাকতে ফিল্ডিং বিভাগকে বিশেষভাবে উন্নতি করা প্রয়োজন বলে মনে করেন মোহাম্মদ হাফিজ। কালান্দার্সের ক্যাম্প শুরু হওয়ার পূর্বে এ কথা জানান তিনি।

‘লাহোর কালান্দার্সের মানসম্মত বোলার রয়েছে। আমাদের ফাস্ট বোলার ছাড়াও রাশিদ খানের মত বিশ্বসেরা স্পিনার রয়েছে। অভিজ্ঞ ব্যাটসম্যানদের সমন্বয়ে ব্যাটিং লাইনআপও দুর্দান্ত। ফিল্ডিংয়ে আমাদের অনেক উন্নতি করতে হবে,’ বলেন হাফিজ।

‘করাচিতে পৌঁছে আমরা এ বিষয় নিয়ে কাজ করার চেষ্টা করবো।’

হাফিজ আরও জানান, করোনা ভাইরাসের অধিক সংক্রমণের পরও কোন রকম বিঘ্নতা ছাড়া নির্ধারিত সূচি অনুযায়ী টুর্নামেন্ট পরিচালনা করাটাও অধিক প্রয়োজন।

শাহীন শাহ আফ্রিদি সাম্প্রতিক পারফরম্যান্সের ভূয়সী প্রশংসা করেন এবং লাহোরের অধিনায়ক হিসেবে ভক্তদের কাছ থেকে অধিক সমর্থন পাবেন বলে আশা করেন।

সোহেল আখতারকে হটিয়ে লাহোরের ফ্র‍্যাঞ্চাইজির নতুন অধিনায়ক হয়েছেন আফ্রিদি। নতুন অধিনায়ক কেমন করবেন তা নিয়ে খুব বেশি ভাবনার দরকার আছে বলে মনে করেন না হাফিজ। 

”পাকিস্তানের অধিনায়ক হিসেবে সামনে সে কেমন করবে, এটা আমাদের এত ভাবার দরকার নাই,’ বলে শেষ করেন হাফিজ।

৯৭ ডেস্ক

Read Previous

রাশিদ কেনো এত কার্যকরী জানালেন আফ্রিদি

Read Next

সিলেট সানরাইজার্সকে নিয়েও আশার পালে হাওয়া দিচ্ছেন মোসাদ্দেক

Total
28
Share