মাশরাফিকে নিয়ে প্রশ্ন থাকার সুযোগ দেখেন না বাবুল

মাশরাফিকে নিয়ে প্রশ্ন থাকার সুযোগ দেখেন না বাবুল
Vinkmag ad

মাশরাফি বিন মর্তুজা সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন প্রায় দুই বছর আগে। ২০২০ সালের ৬ মার্চে সিলেটে জিম্বাবুয়ের বিপক্ষে খেলা ওয়ানডে ম্যাচটি যে তার অলিখিত বিদায়ী ম্যাচ সেটা বলার অপেক্ষা রাখেনা। সর্বশেষ প্রতিযোগিতামূলক ম্যাচও খেলেছেন ২০২০ সালে, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে জেমকন খুলনার হয়ে। তবে এতো লম্বা বিরতির পরেও মাশরাফিকে আসন্ন বিপিএলে সেরা ছন্দে দেখার ব্যাপারে আশাবাদী মিনিস্টার ঢাকার কোচ মিজানুর রহমান বাবুল।

২১ জানুয়ারি মাঠে গড়াচ্ছে এবারের বিপিএল। বিপিএলের ৮ম আসরে জাতীয় দলের অন্যতম সফল অধিনায়ক মাশরাফিকে দলে টেনে নেয় তারকাবহুল মিনিস্টার ঢাকা। যেখানে তার সঙ্গী তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, নাইম শেখরা। বিদেশীদের মাঝে আছেন ইসুরু উদানা, কায়েস আহমেদ, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ শেহজাদরা।

তবে লম্বা বিরতির পর মাঠে ফিরতে যাওয়া মাশরাফির পারফরম্যান্স নিয়ে সংশয় আছে অনেকের। বিশেষ করে এই বিরতিতে একজন সাংসদ হিসেবে বেশিরভাগ সময় কাটিয়েছেন নিজ এলাকার উন্নয়ন কাজে, আছে ফিটনেস ইস্যুও।

তবে নামটা মাশরাফি বলেই হেলায় উড়িয়ে দেওয়ার উপায় নেই। মিনিস্টার গ্রুপ ঢাকার কোচ মিজানুর রহমান বাবুলও তাই দেশের ক্রিকেট ইতিহাসেরই অন্যতম সেরা এই পেসারকে নিয়ে ধরতে চান বাজি।

আজ (১৭ জানুয়ারি) মিনিস্টার গ্রুপের হেড কোয়ার্টারে অনুষ্ঠিত জার্সি উন্মোচন অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি বলেন,

‘প্রথমত আমরা দেখব যে সে ফিট আছে কি না (টুর্নামেন্টের শুরু থেকে পাওয়া যাবে কিনা)। সে আগেও আমাদের ম্যাচ জিতিয়েছে। এ বছর বিপিএল খেলতে সে ১০ কেজি ওজন কমিয়েছে। আমরা তাকে নিয়ে আশাবাদী। তাঁকে নিয়ে কোনো প্রশ্ন থাকার কথা নয়।’

৯৭ প্রতিবেদক

Read Previous

অনেক ‘নাই’ এর বিপিএলও যখন তামিমের কাছে ইতিবাচক

Read Next

বিপিএলকে অস্ট্রেলিয়া বিশ্বকাপের প্রস্তুতির মঞ্চ বলছেন রিয়াদ

Total
16
Share