উন্মোচিত হওয়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি আপনি যেভাবে পাবেন

উন্মোচিত হওয়া চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি আপনি যেভাবে পাবেন
Vinkmag ad

রাজধানীর একটি অভিজাত হোটেলে জমকালো আয়োজনে উন্মোচিত হলো বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর এবারের আসরের জন্য চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি।

ফ্র্যাঞ্চাইজিটির চেয়ারম্যান আখতারউজ্জামান, ব্যবস্থাপনা পরিচালক কে.এম.রিফাতুজ্জামান ও ভাইস চেয়ারম্যান শাজনিন খান আনুষ্ঠানিকভাবে নতুন জার্সি তুলে দেন হেড কোচ পল নিক্সন-সহ দলের ক্রিকেটারদের হাতে।

বিজয়ের ৫০ বছর উদযাপনকে সামনে রেখে চ্যালেঞ্জার্সের এবারকার জার্সিতে থাকছে, এ দেশের গৌরবের নানা অধ্যায়ের উপাখ্যান। এ প্রসঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান জানান,

‘বিজয়ের ৫০ উদযাপন করছি আমরা। সে কারণেই জার্সিতে তাঁর প্রতিচ্ছবি আমরা রেখেছি। স্বাধীনতার বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানাতেই আমাদের এই প্রয়াস। আমরা বিশ্বাস করি তরুণ প্রজন্ম বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। এবারকার বিপিএলেও তাই আমরা তারুণ্য নির্ভর একটা দল গড়েছি।’

জার্সির পাশাপাশি আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ওয়েবসাইটের পথচলা শুরু হয়েছে একই অনুষ্ঠানে। মাঠ ও মাঠের বাইরে চ্যালেঞ্জার্সের সব ধরনের কর্মকান্ডের খবর থাকবে এই ওয়েবসাইটে। জার্সি ও ওয়েবসাইট উন্মোচনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন, বোলিং কোচ শন টেইট, নাসুম আহমেদ, সাব্বির রহমান, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী-সহ অন্যরা। আর এরই মধ্যে দলের সঙ্গে যোগ দেয়া বিদেশী ক্রিকেটার ইংল্যান্ডের উইল জ্যাকস, রায়াদ এমরিট, ভিডিও অ্যানালিস্ট, ট্রেইনার-সহ অন্যরা।

জার্সির থিম-

বাংলাদেশ প্রিমিয়ার লিগ-বিপিএলের এবারকার আসর একটু আলাদা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নামে নাম করণ করা হয়েছে এবারকার বিপিএল। এমন একটা সময় বিপিএল মাঠে গড়াচ্ছে যখন, এ দেশের মানুষ বিজয়ের ৫০ বছর উদযাপন করছে। তাই বাংলাদেশের ৫০, এই থিমকে মাথায় রেখে ডিজাইন করা হয়েছে চ্যালেঞ্জার্সের জার্সি। ভাষার লড়াই, স্বাধীনতা, বিজয়, বাংলাদেশের নানা অর্জন সব কিছুই পাওয়া যাবে জার্সিতে।

জার্সির ডিজাইনার-

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি ডিজাইন করেছেন সেজান লিঙ্কন। এর আগে তিনি বাংলাদেশ জাতীয় দলের জার্সির ডিজাইনও করেছেন।

কোথায় পাবেন চ্যালেঞ্জার্সের জার্সি-

এবারই প্রথম ফ্যানদের হাতের নাগালে থাকছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। চ্যালেঞ্জার্সের ডিজিটাল প্লাটফর্ম থেকে সরাসরি আপনি জার্সি কেনার জন্য বুকিং দিতে পারবেন। দ্রুততম সময়ে তা ফ্যানদের হাতে পৌঁছে দেবে ই-কমার্স প্রতিষ্ঠান সোয়াপ। এছাড়া ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বেশকিছু স্টোরে পাওয়া যাবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সি। দ্রুতই সেসব স্টোরের নাম ও ঠিকানা জানিয়ে দেয়া হবে। এছাড়া স্টেডিয়াম এলাকায় ক্যারাভানে পাওয়া যাবে জার্সি।

কাস্টমাইজ জার্সি কি পাওয়া যাবে?-

হ্যাঁ, সে সুযোগ রেখেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আপনার নাম ও নাম্বার দিয়ে আপনি চাইলে কাস্টমাইজ জার্সি অর্ডার করতে পারবেন। সেক্ষেত্রে হটলাইন নাম্বারে কল করে আপনার বিস্তারিত জানিয়ে দিতে হবে। কাস্টমাইজ জার্সির দাম, সাধারণ জার্সির তুলনায় খানিকটা বেশি হবে।

৯৭ প্রতিবেদক

Read Previous

কুমিল্লায় স্টিভ রোডস, স্বার্থের সংঘাত ইস্যুতে যা বলছেন সালাউদ্দিন

Read Next

চান্দিমাল-আসালাঙ্কাদের ফিফটিতে ম্লান উইলিয়ামসের সেঞ্চুরি

Total
1
Share