মিরপুরে হঠাৎ দেখা মিলল স্টিভ রোডসের, আবেগপ্রবণ মাশরাফি-রিয়াদরা

মিরপুরে হঠাৎ দেখা মিলল স্টিভ রোডসের, আবেগপ্রবণ মাশরাফি-রিয়াদরা
Vinkmag ad

বিপিএল সামনে রেখে মিরপুরে শুরু হয়েছে দলগুলোর অনুশীলন। আজ (১৭ জানুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনে হঠাৎ চোখে পড়ে বাংলাদেশের সাবেক কোচ স্টিভ রোডসকে। পরে জানা যায় দলটির পরামর্শক হিসেবে যোগ দিয়েছেন এই ইংলিশ।

মিরপুর একাডেমি মাঠে রোডসকে ঘিরে সাবেক শিষ্যদের মিলনমেলাও দেখা যায়। মাঠে পাশাপাশিই যে অনুশীলন করছিলো মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদের মিনিস্টার ঢাকা।

রোডসকে দেখেই ছুটে এসে জড়িয়ে ধরেন মাশরাফি ও রিয়াদ। বেশ কিছুক্ষণ খোশগল্পে মেতে ওঠেন তিনজনে। একসময়ের গুরুকে পেয়ে যেন ফিরে গেলেন পুরোনো দিনে।

২০১৮ সালের জুনে দুই বছরের চুক্তি বাংলাদেশ দলের প্রধান কোচ হিসেবে যোগ দেন রোডস। তবে সাবেক এই ইংলিশ ক্রিকেটার ও কোচ পরের বছরই বরখাস্ত হন।

২০১৯ বিশ্বকাপে ভরাডুবির পর রোডসকে বিদায় করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যদিও তার সময়ে বেশ কিছু জায়গায় উন্নতি করে বাংলাদেশ।

কোচ হিসেবে দেশের ঘরোয়া ক্রিকেট কাছ থেকে দেখা সহ বেশ কিছু ইতিবাচক কাজ করেছেন ইংলিশ কাউন্টি দল ওরচেস্টারশায়ারের হয়ে দীর্ঘদিন কোচের দায়িত্ব পালন করা রোডস।

সোমবার (১৭ জানুয়ারি) বেলা ১১টা ৪৫ মিনিটে বিসিবি একাডেমি মাঠে অনুশীলনে নামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুরুতে ক্রিকেটারদের সঙ্গে কথা বলতে দেখা যায় প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে। এর কিছুক্ষণ পরেই আসেন রোডস।

স্টিভ রোডস কুমিল্লা ভিক্টোরিয়ান্স
বলছেন স্টিভ রোডস, সবাই মনযোগী শ্রোতা- ছবিঃ বিসিবি/ রতন গোমেজ

গতকাল (১৬ জানুয়ারি) থেকে শুরু হয় কুমিল্লা অনুশীলন। ইন্ডিপেন্ডেন্স কাপের খেলা শেষে দলে যোগ দিয়েছেন মুস্তাফিজুর রহমান। নিউজিল্যান্ড সফর থেকে ফিরলেও এখনো যোগ দেননি লিটন দাস ও মাহমুদুল হাসান জয়রা।

এ ছাড়া সুনীল নারাইন, ফাফ ডু প্লেসিস, মইন আলি সহ কুমিল্লার কোনো বিদেশি ক্রিকেটার অনুশীলনে যোগ দেননি।

৯৭ প্রতিবেদক

Read Previous

ইংল্যান্ডের বিপক্ষে টাইগার যুবাদের ভরাডুবি, যা বলছেন অধিনায়ক রাকিবুল

Read Next

উইন্ডিজদের বিপক্ষে সিরিজ জিতে আইরিশদের ইতিহাস

Total
23
Share