সাকিব পরিস্থিতি আগেই টের পান বলছেন নাইম হাসান

featured photo1 36
Vinkmag ad

যেকোনো দলের শক্তিমত্তা বাড়াতে সাকিব আল হাসানের মতো একজন অলরাউন্ডার যথেষ্ট। আসন্ন বিপিএলে ফরচুন বরিশাল দলে ভিড়িয়েছে এই টাইগার অলরাউন্ডারকে। সাকিবকে পেয়ে কাজ করা সহজ হবে বলছেন কোচ খালেদ মাহমুদ সুজন। দলের আরেক ক্রিকেটার নাইম হাসানও বলছেন সাকিবের সাথে খেলা সহজ। কারণ পরিস্থিতির দাবি আগেই বুঝতে পারেন টাইগার ক্রিকেটের পোস্টার বয়।

ফরচুন বরিশাল সাকিব ছাড়াও অন্তর্ভূক্ত করেছে শিরোপা জেতার মতো দেশী বিদেশী তারকাদের। যেখানে দেশী ক্যাটাগরিতে আছে ইরফান শুক্কুর, নাইম হাসান, মুনিম শাহরিয়ার, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান।

বিদেশী ক্যাটাগরিতে ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, মুজিবুর রহমান, আলঝারি জোসেফরা গায়ে চাপাবেন ফরচুন বরিশালের জার্সি। এবারই প্রথম বিপিএলে অংশ নিচ্ছে ফরচুন বরিশাল।

আরও পড়ুনঃ রোমাঞ্চিত সাকিব বরিশালকে শিরোপা এনে দিতে আশাবাদী

২১ জানুয়ারি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ফরচুন বরিশাল খেলবে উদ্বোধনী ম্যাচ। তার আগে আজ (১৬ জানুয়ারি) থেকে শুরু হয়েছে আনুষ্ঠানিক অনুশীলনও।

অনুশীলনের ফাঁকে এক ভিডিও বার্তায় স্পিনার নাইম হাসান জানালেন সাকিবের সাথে খেললে কোন দিক থেকে এগিয়ে থাকেন তারা। জাতীয় দলেও নাইম সতীর্থ হিসেবে পেয়েছেন সাকিবকে। ফলে জানেন তার পরিস্থিতি বোঝার ক্ষমতা সম্পর্কে।

নাইম বলেন, ‘সাকিব ভাইয়ের সাথে অনেকটাই সহজ (খেলা), কারণ ভাইয়া আগেই বলে দিতে পারে কি করতে হবে, পরিস্থিতি কি দাবি করছে। এখন কি হবে সব আগের থেকে বলে দেয় যেটা বোলিং করার সময় সহজ হয়। যখন উনি অধিনায়ক ছিলেন তখনও আগে থেকে বলে দিতেন পরিস্থিতি কি দাবি করছে।’

শিরোপা জয়ের ব্যাপারে আশাবাদী এই অফ স্পিনার আরও যোগ করেন, ‘আসলে যখনই ক্রিকেট খেলতে আসি, যে টিমেই খেলতে আসি জিতার জন্যই নামি মাঠে। ইন শা আল্লাহ চেষ্টা থাকবে টিমকে জেতানোর, বাকিটা আল্লাহর ইচ্ছা। ইন শা আল্লাহ আল্লাহ যদি চায় আমরা ট্রফি জিতব।’

৯৭ প্রতিবেদক

Read Previous

চ্যালেঞ্জার্সের ইংলিশ মারকুটে ব্যাটার উইল জ্যাকস এখন বাংলাদেশে

Read Next

ডিআরএস ইস্যুতে বিসিবি বলছে বিপিএল আয়োজনে আত্মবিশ্বাসী ছিলো না

Total
8
Share