সাকিবের সাথে কাজ করা সহজ, প্রথমবারই বরিশালকে শিরোপা জেতাতে চান সুজন

সাকিবের সাথে কাজ করা সহজ, প্রথমবারই বরিশালকে শিরোপা জেতাতে চান সুজন
Vinkmag ad

প্রথমবার বিপিএলে অংশ নিয়েই চ্যাম্পিয়ন হওয়ার মতো দল গড়েছে ফরচুন বরিশাল। দলটির কোচিং স্টাফ ও ক্রিকেটারদের দিকে নজর দিলে মনে হতে পারে এবার না থাকা ফ্র্যাঞ্চাইজি ঢাকা ডায়নামাইটস নতুন নামে খেলতে যাচ্ছে। ঢাকা ডায়নামাইটসে খেলা সাকিব আল হাসান, ডোয়াইন ব্রাভো খেলবেন ফরচুন বরিশালে, কোচ হিসেবেও থাকছে ঢাকা ডায়নামাইটসের নিয়মিত কোচ খালেদ মাহমুদ সুজন। সুজন বলছেন সাকিবের সাথে কাজ করা সবসময়ই সহজ, দুজনের রসায়নও খুব ভালো।

সাকিব ও সুজন চার মৌসুম একসাথে ঢাকা ডায়নামাইটসে কাজ করছেন। যেখানে ২০১৬ সালের আসরে শিরোপাও জেতে দলটি।

এবার সাকিব-সুজন জুটি একসাথ হয়েছেন ফরচুন বরিশালে। বিপিএলে প্রথম বার অংশ নিলেও দলটি চ্যাম্পিয়ন হওয়ার মতো ক্রিকেটারদের অন্তর্ভূক্ত করেছে। যেখানে সাকিবের সাথে দেশী ক্রিকেটার হিসেবে আছেন নুরুল হাসান সোহান, মেহেদী হাসান রানা, ইরফান শুক্কুর, নাজমুল হোসেন শান্ত, মুনিম শাহরিয়ার, তৌহিদ হৃদয়রা।

বিদেশী ক্রিকেটার হিসেবে ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভোর সাথে আছেন মুজিবুর রহমান, আলঝারি জোসেফ। সব মিলিয়ে এমন দল নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে আশাবাদী কোচ খালেদ মাহমুদ সুজনও। যেখানে অন্যতম সহায়ক ভূমিকা হিসেবে কাজ করতে পারে সাকিব-সুজনের জুটি।

আরও পড়ুনঃ রোমাঞ্চিত সাকিব বরিশালকে শিরোপা এনে দিতে আশাবাদী

সুজন বলেন, ‘ফরচুন বরিশালের হয়ে কাজ করার জন্য আমি খুবই রোমাঞ্চিত। যেই দলে সাকিব আল হাসান আছে, সেই দলে কাজ করা তো সবসময়ই সহজ হয়। আমি আর সাকিব ঢাকার (ঢাকা ডায়নামাইটস) হয়ে চার বছর কাজ করেছি। তো আমার আর সাকিবের রসায়ন সবসময়ই ভালো।’

‘অনেক চিন্তাভাবনা করেই দল করেছি। তারপরও বলবো যে, প্রত্যেকটা দলই শক্তিশালী। আমরাও যথেষ্ট শক্তিশালী দল। মাঠের পারফরম্যান্সটাই গুরুত্বপূর্ণ যে আমরা মাঠে কতটা ভালো খেলছি, মোমেন্টাম কতটা ভালো থাকে। যদি ওরকম থাকে, তাহলে প্রথমবারের চ্যাম্পিয়ন হওয়ার মতো যথেষ্ট ভালো দল আমরা।’

‘সত্যি বলতে টি-টোয়েন্টি ফরম্যাট এমন একটা খেলা, আপনি বলতে পারবেন না কোনটা ভালো-খারাপ দল। নির্দিষ্ট দিনে যারা ভালো খেলতে পারবে তারাই জিতবে। তবে আমি আশাবাদী ইন শা আল্লাহ।

৯৭ প্রতিবেদক

Read Previous

ইংল্যান্ডকে হারিয়ে যুব বিশ্বকাপে শুভ সূচনা করতে চায় বাংলাদেশ

Read Next

চ্যালেঞ্জার্সের ইংলিশ মারকুটে ব্যাটার উইল জ্যাকস এখন বাংলাদেশে

Total
1
Share