রিজওয়ানের ব্যাকআপ খুজতে বলছেন কামরান আকমল

বাবর-হাফিজদের সমালোচকদের নিয়ে কামরান আকমল
Vinkmag ad

পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ানের প্রশংসায় পঞ্চমুখ সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল। রিজওয়ান যেন তার ইচ্ছামত ব্যাটিং করতে পারে, সেজন্য পিসিবির সুযোগ দেওয়া উচিত বলে মনে করেন তিনি।

ক্রিকেট পাকিস্তানকে সাক্ষাতকার দেওয়ার সময় আকমল জানান, দলে রিজওয়ান বা সরফরাজ থাকা সত্ত্বেও পিসিবির উচিত হবে রিজওয়ানের ব্যাকআপ একজন তরুণকে প্রস্তুত করানো।

‘ক্রিকেট আমাকে সবকিছু দিয়েছে। আমি স্বার্থপর নই এবং শুধু নিজের কথা ভাবার মত লোকও আমি না। আমার মতে, রিজওয়ান দুর্দান্ত কাজ করছে এবং তাকে তার ইচ্ছামত খেলার সুযোগ দেওয়া দরকার,’ বলেন আকমল।

রিজওয়ানের বিকল্প হিসেবে রোহাইল নাজির, মোহাম্মদ হারিস, বিসমিল্লাহ খান এবং মোহাম্মদ হাসানের নাম উল্লেখ করেন আকমল। তিনি আরও জানান, রিজওয়ানকে কোন ধরণের চাপ দেওয়া উচিত হবে না।

‘আমি বর্তমানে পিএসএল এবং ঘরোয়া ক্রিকেটের প্রতি মনস্থির করছি। আমি বিশ্বাস করি, রিজওয়ান দলের সাথে একদমই মানানসই এবং তাকে সর্বক্ষেত্রে আমাদের সমর্থন দেওয়া উচিত।’

‘কঠোর পরিশ্রমের প্রতি আকর্ষণ রিজওয়ানের। সে নিজের খেলার প্রতি বর্তমানে আরও মনোযোগ বাড়ানোর চেষ্টা করেছে। কিছু ক্ষেত্রে সমালোচনাও হয়েছে তার। তবে সে সবদিকে মোক্ষম জবাব দিয়েছে। উইকেটরক্ষক হিসেবে সে আরও ৮-১০ বছর অনায়াসে খেলতে পারবে,’ জানান আকমল।

৯৭ ডেস্ক

Read Previous

নিউজিল্যান্ডে টেস্ট জিততে কোনো কারিশমা বা জাদুমন্ত্র লাগেনি বাংলাদেশের

Read Next

ইংল্যান্ডকে হারিয়ে যুব বিশ্বকাপে শুভ সূচনা করতে চায় বাংলাদেশ

Total
1
Share