‘বিসিএসএ ব্লাস্ট ২০২২’ এর চ্যাম্পিয়ন নাটোর ডমিনেটরস

FB IMG 1642160383125
Vinkmag ad

জমজমাট লড়াই শেষে পর্দা নামলো বিসিএসএ ব্লাস্ট ২০২২ আসরের। বাংলাদেশ ক্রিকেট সাপোর্টারস অ্যাসোসিয়েশনের (বিসিএসএ) ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ম্যাজেস্টিক যশোরকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন নাটোর ডমিনেটরস।

অলরাউন্ডার আরিফুর রহমানের অধিনায়কত্বে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে নাটোর ডমিনেটরস। ফাইনালে আগে ব্যাট করে ৯০ রানেই আটকে যায় ম্যাজেস্টিক যশোরের ইনিংস। সর্বোচ্চ ২৮ রান আসে ওপেনার রাফসানজানি রানার ব্যাট থেকে। নাটোরের হয়ে বল হাতে যথাক্রমে ৪টি করে উইকেট শিকার করেন আমদাদ উল হক ও হৃদয়।

লক্ষ্য তাড়া করতে নেমে অধিনায়ক আরিফের ৩১ ও তানজিমের ২২ রানের ইনিংসে ভর করে জয়ের বন্দের পৌঁছায় নাটোর ডমিনেটরস। নির্ধারিত ওভারের ২১ বল আগে পাঁচ উইকেটের জয়ে টানা দ্বিতীয়বারের মতো শিরোপা ঘরে তোলে নাটোর।

বুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে বসে বছরের প্রথম বিসিএসএ ক্রিকেট উৎসব। আজ শুক্রবার (১৪ই জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট সাপোর্টারস অ্যাসোসিয়েশন (বিসিএসএ) এর নিবন্ধনকৃত সদস্যদের উদ্যোগে আয়োজন করা হয়েছে ক্রিকেট টুর্নামেন্ট– “বিসিএসএ ব্লাস্ট ২০২২”। সংগঠনটির সদস্যরা চারটি দলে ভাগ হয়ে নামে মাঠের লড়াইয়ে।

টুর্নামেন্টে ৮৫ রান ও ১ উইকেট নিয়ে টুর্নামেন্ট সেরা হন নাটোর ডমিনেটরসের আরিফুর রহমান। 

টুর্নামেন্টের অংশগ্রহণকারী দলগুলো ছিল- পাইরেটস অফ চাঁদপুর, রাজশেখর রাজশাহী, নাটোর ডমিনেটরস এবং ম্যাজেস্টিক যশোর।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে পাইরেটস অফ চাঁদপুরকে ৪১ রানে হারিয়ে ফাইনালে উঠে ম্যাজেস্টিক যশোর। সুপার নক আউটের দ্বিতীয় ম্যাচে রাজশেখর রাজশাহীর বিপক্ষে ৩৫ রানের জয় তুলে নিয়ে ফাইনালের মঞ্চে পৌঁছায় নাটোর ডমিনেটরস।

এই টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসাবে ছিল একাত্তর খেলাযোগ। অনলাইন পার্টনার ছিল ক্রিকেট৯৭ ও বিডিক্রিকটাইম। 

৯৭ ডেস্ক

Read Previous

সরে দাঁড়িয়েছে ভিভো, এখন থেকে টাটা আইপিএল

Read Next

প্রতিশোধ নিতে চায় মুস্তাফিজরা, আরও এক শিরোপায় নজর মোসাদ্দেকের

Total
13
Share