১০ দিন বাদেই অবসর ভেঙে ফিরলেন ভানুকা রাজাপাকশে

১০ দিন বাদেই অবসর ভেঙে ফিরলেন ভানুকা রাজাপাকশে
Vinkmag ad

শ্রীলঙ্কান ক্রিকেটার ভানুকা রাজাপাকশে আচমকায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় বলেছিলেন। অবসরের ঘোষণা দেবার দিনকয়েক পরেই সেই সিদ্ধান্ত থেকে সরে আসলেন ভানুকা।

শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) এক সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে নিশ্চিত করেছে যে ভানুকা রাজাপাকশে তাদেরকে জানিয়েছে যে তিনি তার অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসতে চান।

৩ জানুয়ারি জমা দেওয়া অবসরের চিঠি অনতিবিলম্বে অকার্যকর করে ক্রিকেটে সক্রিয় থাকার ঘোষণা দিয়েছেন তিনি। সংবাদ বিজ্ঞপ্তির বরাতে ভানুকা রাজাপাকশে জানিয়েছেন তিনি খেলাটা ভালোবাসেন এবং সামনের বছরগুলোতে দেশকে প্রতিনিধিত্ব করতে চান।

ভানুকা রাজাপাকশে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড কর্তাদের জানিয়েছিলেন এসএলসির দেওয়া নতুন ফিটনেস স্ট্যান্ডার্ড মেনে তিনি ক্রিকেট খেলা চালিয়ে যেতে পারবেন না। বিশেষ করে স্কিনফোল্ড লেভেল মেনে।

আরও পড়ুনঃ জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড ঘোষণা

তিনি বলেছিলেন তিনি বিশ্বাস করেন স্কিনফোল্ড লেভেল নামিয়ে আনলে তিনি পাওয়ার হিটিং করতে পারবেন না।

তার অবসর নেবার ঘোষণা আসার পর লাসিথ মালিঙ্গা সহ বেশ কয়েকজন সাবেক ও বর্তমান লঙ্কান ক্রিকেটার তাকে এই সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার অনুরোধ জানান।

শ্রীলঙ্কার যুব ও ক্রীড়া মন্ত্রী নামাল রাজাপাকশেও তাকে ফেরার আমন্ত্রণ জানান। ভানুকা রাজাপাকশের সঙ্গে বৈঠকে বসেন তিনি। সেখানে হয়েছে সমঝোতা, আবারও ক্রিকেটে ফিরতে আপত্তি নেই ভানুকার।

৯৭ ডেস্ক

Read Previous

বিপিএলে মাঠে থাকছে না দর্শক!

Read Next

ইমরুলে ম্লান মাহমুদউল্লাহর অলরাউন্ড নৈপুণ্য

Total
4
Share