বিপিএলে মাঠে থাকছে না দর্শক!

বিপিএলে মাঠে থাকছে না দর্শক!
Vinkmag ad

বিশ্বজুড়ে করোনার প্রভাব আবারও ভালোভাবে পড়তে শুরু করেছে। দৈনিক আক্রান্ত রোগীর সংখ্যা কয়েক লাখ। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) মাঠে দর্শক প্রবেশের অনুমোদন নাও পেতে পারে।

করোনা পরবর্তী বাংলাদেশের মাঠে দর্শক প্রবেশের অনুমতি মিলে সর্বশেষ পাকিস্তানের বিপক্ষে সিরিজে। যেখানে ৫০ শতাংশ টিকিট বিক্রি করেছিলো বিসিবি। আসন্ন বিপিএলেও এমন কিছুর পরিকল্পনা ছিলো বিসিবির, বরং এবার আরও বেশি দর্শক অনুমোদনের আভাস দিয়েছিলো বিসিবি প্রধান নির্বাহী।

আরও পড়ুনঃ বিপিএল ২০২২ এর চূড়ান্ত সূচি প্রকাশ

কিন্তু দিন কয়েকের ব্যবধানে কোভিড পরিস্থিতি আবারও খারাপ দিকে যেতে শুরু করেছে। সর্বশেষ ২৪ ঘন্টায় বিশ্বে এই মহামারীতে প্রাণ যায় ৭ হাজারের বেশি লোকের, আক্রান্ত হন প্রায় ৩১ লাখ মানুষ। প্রতিবেশী দেশ ভারতেই যা ২ লাখের বেশি।

সাম্প্রতিক সময় বিবেচনায় বাংলাদেশেও করোনা পরিস্থিতি খারাপের দিকে। একদিন আগেও করোনায় দেশে আক্রান্ত হয়েছেন প্রায় ৩ হাজার মানুষ। আর সেসব আমলে নিয়েই দর্শকদের জন্য হয়তো দুঃসংবাদই আসতে যাচ্ছে। অন্তত বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস দিলেন সে আভাস।

সিলেটে আজ (১৩ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ম্যাচ দেখার ফাঁকে সাংবাদিকদের তিনি বলেন, ‘দর্শকদের প্রবেশ করানোর ব্যাপারে একটা শঙ্কা আছে । টুর্নামেন্ট (বিপিএল) হবে ইন শা আল্লাহ। কিন্তু দর্শক ভেতরে ঢোকানোর ক্ষেত্রে আমাদের চিন্তা করতে হচ্ছে। আদৌ আমরা দর্শক অনুমোদন দিতে পারবো কীনা এটা একটা প্রশ্ন।’

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

৯৭ প্রতিবেদক

Read Previous

ডোমিঙ্গোর স্থলাভিষিক্ত হওয়ার দৌড়ে আছেন জেমি সিডন্স!

Read Next

১০ দিন বাদেই অবসর ভেঙে ফিরলেন ভানুকা রাজাপাকশে

Total
53
Share