জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার ওয়ানডে স্কোয়াড ঘোষণা
Vinkmag ad

শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে। পাল্লেকেলেতে ৩ ম্যাচের সিরিজ শুরু হবে আগামী ১৬ জানুয়ারি।

শুরুতে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হলেও সেখান থেকে আভিষ্কা ফার্নান্দো, কামিল মিশ্রা ও জানিথ লিয়ানাগে করোনা টেস্টে পজিটিভ হলে ছিটকে যান।

এছাড়া দুই আনক্যাপড বাহাতি কালানা পেরেরা ও লাহিরু কুমারা ফিটনেস টেস্টে উতরাতে না পেরে বাদ পড়েছেন। সহ অধিনায়ক ধনঞ্জয়া ডি সিলভাকে দেওয়া হয়েছে পিতৃত্বকালীন ছুটি।

নির্বাচকরা তিন ব্যাটার- কুশল মেন্ডিস, দীনেশ চান্দিমাল ও কামিন্দু মেন্ডিসকে যুক্ত করেছে। নুয়ান প্রদীপ ও শিরান ফার্নান্দো যুক্ত হয়েছেন পেস আক্রমণে।

অধিনায়ক দাসুন শানাকা ও গতিতারকা দুশমান্থ চামিরা গেলমাসে করোনা পজিটিভ হলেও সেরে উঠেছেন, খেলতে পারবেন জিম্বাবুয়ের বিপক্ষে।

ওয়ানিন্দু হাসারাঙ্গা ও কুশল পেরেরা ইনজুরির কারণে খেলতে পারবেন না এই সিরিজে।

জিম্বাবুয়ের বিপক্ষে শ্রীলঙ্কার স্কোয়াডঃ 

দাসুন শানাকা (অধিনায়ক), পাথুম নিসাঙ্কা, মিনোদ ভানুকা, দীনেশ চান্দিমাল, চারিথ আসালাঙ্কা, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, রমেশ মেন্ডিস, চামিকা করুণারত্নে, হেফরি ভ্যান্ডারসাই, মাহেশ থিকশানা, প্রবীন জয়াবিক্রমা, দুশমান্থ চামিরা, চামিকা গুনাসেকারা, নুয়ান প্রদীপ, শিরান ফার্নান্দো ও নুয়ান থুশারা

স্ট্যান্ডবাই- আসেন বান্দারা, পুলিনা থারাঙ্গা, নিমেশ ভিমুক্তি, আসিয়ান দানিয়েল, আসিথা ফার্নান্দো ও বিশ্ব ফার্নান্দো।

শ্রীলঙ্কার বিপক্ষে জিম্বাবুয়ের ওয়ানডে স্কোয়াডঃ

ক্রেইগ আরভিন (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, লুক জঙ্গে, তাকুদজওয়ানাশে কাইতানো, ক্লাইভ মাদান্দে, ওয়েসলি মাধেভেরে, ওয়েলিংটন মাসাকাদজা, টিনোটেন্ডা মুতুমবোদজি, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা এবং শন উইলিয়ামস।

ওয়ানডে সিরিজের সূচি-

১ম ওয়ানডে- ১৬ জানুয়ারি, পাল্লেকেলে
২য় ওয়ানডে- ১৮ জানুয়ারি, পাল্লেকেলে
৩য় ওয়ানডে- ২১ জানুয়ারি, পাল্লেকেলে।

৯৭ ডেস্ক

Read Previous

আবেগ নয়, ব্যক্তিগত কারণেই বিসিবির সাথে সম্পর্কে ইতি টানলেন গিবসন

Read Next

ডোমিঙ্গোর স্থলাভিষিক্ত হওয়ার দৌড়ে আছেন জেমি সিডন্স!

Total
24
Share