এনামুল ও জাকিরকে দলে ভেড়াল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

চ্যালেঞ্জার্স লোগো 2
Vinkmag ad

ড্রাফট শেষ হলেও বিপিএলে ফ্র্যাঞ্চাইজিগুলো চাইলে প্লেয়ার্স ড্রাফটে না থাকা ক্রিকেটারদের দলে ভেড়ানোর সুযোগ পেয়েছে। দেশি ক্রিকেটারদের নির্ধারিত সংখ্যা পূরণ না হওয়াতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স নতুন করে দলে নিলো এনামুল হক জুনিয়র ও জাকির হাসানকে।

সরাসরি চুক্তি ও প্লেয়ার্স ড্রাফট মিলে দলটি ১১ জন ক্রিকেটারকে দলে নিয়েছিলো। এবার সেখানে যুক্ত হলেন বাঁহাতি স্পিনার এনামুল ও উইকেট রক্ষক ব্যাটার জাকির। যেখানে আগে থেকে আছেন নাসুম আহমেদ (সরাসরি চুক্তি), শরিফুল ইসলাম, আফিফ হোসেন, শামীম পাটোয়ারী, সাব্বির রহমানরা।

এনামুল ও জাকিরকে দলে ভেড়ানোর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সিওও সৈয়দ ইয়াসির আলম।

জাকির হাসান বাংলাদেশের জার্সিতে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার। বিপিএলে এর আগে রংপুর রেঞ্জার্স, চিটাগাং ভাইকিংস, রাজশাহী কিংসেও দেখা গিয়েছে তাকে।

বাঁহাতি স্পিনার এনামুল হক বিপিএলের গত মৌসুমেও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলেছেন। ৬১ টি স্বীকৃত টি-টোয়েন্টিতে তার নামের পাশে আছে ৬৫ উইকেট, ওভারপ্রতি রান দিয়েছেন ৭ এর নিচে।

উল্লেখ্য, বিপিএলের এবারের আসর মাঠে গড়াচ্ছে ২১ জানুয়ারি থেকে। ফরচুন বরিশালের বিপক্ষে উদ্বোধনী ম্যাচেই মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিপিএল ২০২২ এর চূড়ান্ত সূচি প্রকাশ

Read Next

মাউন্ট মঙ্গানুই টেস্ট যখন ওয়েস্ট ইন্ডিজে রাকিবুলদের অনুপ্রেরণা

Total
1
Share