ফরচুন বরিশাল যেনো ঢাকা ডায়নামাইটসের রিইউনিয়ন

ব্রাভো
Vinkmag ad

চলতি মাসেই শুরু হচ্ছে বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) এর নয়া আসর। এবারের আসরে নেই বেক্সিমকোর মালিকানাধীন কোন দল, নেই ঢাকা ডায়নামাইটস। তবে ফরচুন বরিশাল ঢাকা ডায়নামাইটসের অভাব বুঝতে দিচ্ছে না, দলটির দিকে তাকালে আপনার মনে হতেই পারে এটি ঢাকা ডায়নামাইটসের রিইউনিয়ন।

এবারের আসরে আগে থেকে ১ দেশী ও সর্বোচ্চ ৩ বিদেশী ক্রিকেটারকে দলে ভেড়ানোর সুযোগ ছিল ফ্র্যাঞ্চাইজিগুলোর। ডিরেক্ট সাইনিংয়ে সাকিব আল হাসানকে দলে টানে ফরচুন বরিশাল। ড্রাফটের দিন ফ্র্যাঞ্চাইজিটি চমকে দেয় ক্রিস গেইলের নাম ঘোষণা করে, ডিরেক্ট সাইনিংয়ে আরও ছিলেন মুজিব উর রহমান ও ধানুশকা গুনাথিলাকা।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

তবে ধানুশকা গুনাথিলাকার সার্ভিস পাচ্ছে না দলটি। শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) থেকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) পাচ্ছেন না এই লঙ্কান ব্যাটসম্যান। তাই বিকল্প খুজতে হয়েছে ফরচুন বরিশালকে।

টি-টোয়েন্টির ফেরিওয়ালা বলে পরিচিত ডোয়াইন ব্রাভোকে দলে টেনেছে ফরচুন বরিশাল। এক বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য নিশ্চিত করে দলটি।

এর আগে সাকিব আল হাসানের সঙ্গে একই দলে (ঢাকা ডায়নামাইটস) বিপিএল খেলার অভিজ্ঞতা আছে ডোয়াইন ব্রাভোর। সাকিব-ব্রাভোদের কোচ হিসাবে আছেন খালেদ মাহমুদ সুজন, তিনিও ছিলেন ঢাকা ডায়নামাইটসের কোচ।

এছাড়া ডিপিএলে (টি-টোয়েন্টি) আবাহনী লিমিটেডের হয়ে খেলা মুনিম শাহরিয়ারকে দলে ভিড়িয়েছে ফরচুন বরিশাল। এই মুহূর্তে হাই পারফরম্যান্স দলের সদস্য তিনি।  

ফরচুন বরিশাল-

সাকিব আল হাসান, মুজিব উর রহমান, ডোয়াইন ব্রাভো, ক্রিস গেইল, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে রাব্বি, ওবেদ ম্যাকয়, আলঝারি জোসেফ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলি, নিরোশান ডিকওয়েলা, নাইম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর, মুনিম শাহরিয়ার।

প্রধান কোচ- খালেদ মাহমুদ সুজন।

৯৭ প্রতিবেদক

Read Previous

আবার হাসিমুখ? হাসিমুখে বহুদূর যেতে চায়…

Read Next

বিপিএলে অনন্য নজির, ঢাকার মালিকানায় থাকছে বিসিবিই

Total
31
Share