ফুরফুরে মেজাজে থাকা তাসকিনরা নিজেদের নিয়ে আশাবাদী

ফুরফুরে মেজাজে থাকা তাসকিনরা নিজেদের নিয়ে আশাবাদী
Vinkmag ad

মাউন্ট মঙ্গানুইতে ঐতিহাসিক টেস্ট জয়ের পর আগামীকাল (৯ জানুয়ারি) ক্রাইস্টচার্চ টেস্টে মাঠে নামছে বাংলাদেশ। এই ম্যাচে ড্র করলেই নিউজিল্যান্ডের বিপক্ষে আরেক ইতিহাস সামনে। পেসার তাসকিন আহমেদ বলছেন মানসিকভাবে তারা আছেন ফুরফুরে, নামবেন জয়ের জন্যই।

দ্বিতীয় টেস্ট সামনে রেখে বাংলাদেশ ক্রাইস্টচার্চে পৌঁছেছে দিন কয়েক আগেই। তবে গতকাল (৭ জানুয়ারি) বৃষ্টির কারণে করা যায়নি অনুশীলন। অনুশীলনের সময়টা টাইগার ক্রিকেটাররা কাজে লাগিয়েছে জিম সেশনে।

আজ ম্যাচের আগেরদিন অবশ্য মিলেছে অনুশীলনের সুযোগ। স্বাভাবিক সময়েই ক্রাইস্টচার্চে ঠান্ডা থাকে বেশি। তবে আগেরদিন বৃষ্টি হওয়াতে আজ ঠান্ডা ছিলো আরও বেশি। সব ছাপিয়ে তাসকিন বলছেন বেশ ভালো অনুশীলন হয়েছে তাদের।

বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গতকাল বৃষ্টির জন্য আমাদের ট্রেনিং সেশনটি হয়নি। তবে আমরা ভালো জিম সেশন করেছি। আজকের ট্রেনিংটা ভালো ছিল। আর আবহাওয়া একটু আলাদা। ঠাণ্ডাটা একটু বেশি, বাতাসটা একটু স্ট্রং। তবে আজকে ট্রেনিংয়ে আমরা যতটুকু পেরেছি মানিয়ে নিয়েছি আল্লাহর রহমতে।’

ক্রাইস্টচার্চ পেসারদের জন্য সবসময়ই উর্বর ভূমি। ঘন ঘাসে ভরা উইকেটই অপেক্ষা করছে বাংলাদেশের জন্য। তবে টাইগার পেসাররাও ছন্দে আছেন বলে লড়াইটা জমার কথা।তাসকিনও নিজেদের নিয়ে বেশ আশাবাদী।

তিনি যোগ করেন, ‘এখন আমরা আশাবাদী। কালকে আমাদের আরও একটি টেস্ট ম্যাচ শুরু হবে। ওভার অল সবার মানসিকতা ও প্রিপারেশন ভালো অবস্থানে রয়েছে। আমরা আমাদের সেরাটাই খেলব, জয়ের জন্যই খেলব। আপনারা সবাই সাপোর্ট করবেন, দোয়া করবেন যাতে সেরাটা দিয়ে ভালো খেলা উপহার দিতে পারি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ইন্ডিপেন্ডেন্স কাপঃ ৪ দলের চূড়ান্ত স্কোয়াড ও সূচি

Read Next

বাংলাদেশ বোলারদের কাছ থেকে শেখার আছে বলছেন ল্যাথাম

Total
1
Share