ধোনির জার্সি পেয়ে আপ্লুত হারিস রউফ

ধোনির জার্সি পেয়ে আপ্লুত হারিস রউফ
Vinkmag ad

বর্তমান সময়ের ভারত-পাকিস্তান দুই দেশের রাজনৈতিক দ্বৈরথ আঁচড় ফেলেনি ক্রিকেটাঙ্গনে। স্বপ্নের ডানায় ভর করে চলে মন বহুদূর, সীমানার কাঁটাতার টপকে ক্রিকেটের সংস্কৃতি নিজের রূপ-সৌন্দর্যে ছড়িয়ে যাচ্ছে অকৃত্রিম ভালোবাসা নিয়ে। দু’দেশের মধ্যে সম্পর্ক যতই উত্তপ্ত হোক না, এই রাজনৈতিক ক্ষততে মলম ডলে দেওয়ার কাজটাই করে যাচ্ছে ক্রিকেট। এমনই এক নিদর্শনের দেখা মিলল পাক পেসার হারিস রউফের টুইটার বার্তায়। ভারতীয় কিংবদন্তি ধোনির জার্সি পেয়ে আপ্লুত, ধন্যবাদ জানালেন হারিস রউফ।

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মাহেন্দ্র সিংহ ধোনি পাকিস্তানে বেশ জনপ্রিয়। সেদেশের বর্তমান ক্রিকেটাররাও কিংবদন্তি ধোনির প্রতি শ্রদ্ধাশীল। সবশেষ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে হারের পর পাকিস্তান প্লেয়ারদের সঙ্গে গল্পে মাতেন ভারতীয় মেন্টর মাহেন্দ্র সিং ধোনি। ভারত-পাকিস্তানের খেলোয়াড়দের একে-অপরের প্রতি পারস্পরিক শ্রদ্ধা ও সম্মান আসলেই অন্য এক জায়গায়। স্পিরিট অফ ক্রিকেট বোধহয় একেই বলে। প্রতিযোগিতা থাকবে কেবলই বাইশ গজের লড়াইয়ে।

এবার পাক পেসার হারিস রউফকে চেন্নাই সুপার কিংসের নিজের ৭ নম্বর জার্সি উপহার দিয়েছেন ধোনি। ধোনির অফিসিয়াল কিট পেয়ে হারিস রোমাঞ্চিত এবং সম্মানিত।

জার্সির ছবি তুলে পাকিস্তানি পেসার হারিস রউফ তাঁর ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্টে মহেন্দ্র সিং ধোনিকে মেনশন দিয়ে লিখেন,

‘কিংবদন্তি এবং ক্যাপ্টেন কুল এমএস ধোনি নিজের এই জার্সিটি আমাকে অসাধারণ উপহার হিসেবে দিয়ে সম্মানিত করেছেন। ‘৭’ এখনও শুভেচ্ছাসূচক আচরণের মাধ্যমে হৃদয় জয় করে নেন। সাহায্য করার জন্য রাসেল রাধাকৃষ্ণনকে ধন্যবাদ।’

এছাড়া চেন্নাই সুপার কিংসের ম্যানেজার রাসেলকে বিশেষভাবে ধন্যবাদ জানান সমর্থনের জন্য।

৯৭ ডেস্ক

Read Previous

এবার ঘাসের উইকেটের সুবিধা নিতে প্রস্তুত বাংলাদেশও

Read Next

ক্রাইস্টচার্চ টেস্টে চ্যালেঞ্জ দেওয়া নেওয়াতে যেতে চায়না বাংলাদেশ

Total
1
Share