বিসিবি চাইলে প্রধান নির্বাচক হিসেবে দায়িত্ব চালিয়ে নিতে চান নান্নু

মিনহাজুল আবেদিন নান্নু

সাম্প্রতিক সময়ে দেশের ক্রিকেটে সবচেয়ে আলোচিত সমালোচিত চরিত্র মিনহাজুল আবেদিন নান্নু। গত ৩১ ডিসেম্বর বর্তমান নির্বাচক প্যানেলের মেয়াদ শেষ হলেও বিসিবি চলতি মাসও চালিয়ে নিতে বলেছে। তবে পরবর্তী মেয়াদে প্রধান নির্বাচকের পদে নান্নু বহাল থাকবেন কীনা তা নিয়ে আছে সংশয়। যদিও নান্নু নিজে বলছেন বিসিবি থেকে দায়িত্ব চালিয়ে নিতে বললে তার কোনো আপত্তি নেই।

এমনকি বোর্ডে ক্রিকেট সংশ্লিষ্ট অন্য কোনো বিভাগে কাজ করতেও রাজি তিনি। আজ (৫ জানুয়ারি) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মিনহাজুল আবেদিন ন্নানু নিজেই জানিয়েছেন বিষয়টি।

তিনি বলেন, ‘এখন নির্বাচক প্যানেলের আমাদের ৩১ ডিসেম্বর মেয়াদ শেষ হয়েছে। আমাদের জানুয়ারি পর্যন্ত কাজ করতে বলেছে। এটা বোর্ড মিটিং না হওয়া পর্যন্ত সিদ্ধান্তটা আসবে না। এখন বোর্ড যদি চালিয়ে যেতে চায় অবশ্যই করবো।’

‘কারণ আমি তো খেলা ছাড়ার পর থেকে ক্রিকেট বোর্ডে ১৬ বছর ধরে আছি। কোচিংয়ের সাথে ছিলাম, নির্বাচক প্যানেলের সাথে আছি। এটার বাইরে তো… ক্রিকেটের সাথে যদি কাজ করতে বলে অবশ্যই করবো।’

উল্লেখ্য, ২০১১ সাল থেকে নির্বাচক প্যানেলে আছেন জাতীয় দলের সাবেক এই তারকা ক্রিকেটার। যেখানে ২০১৬ সালে তখনকার প্রধান নির্বাচক ফারুক আহমেদ পদত্যাগ করলে তার স্থলাভিষিক্ত হন নান্নু। ২০১৯ সালে নতুন মেয়াদেও তাকে প্রধান নির্বাচক রাখা হয়।

৯৭ প্রতিবেদক

Read Previous

বিসিএল শিরোপার পথে এগিয়ে গেলো বিসিবি সাউথ জোন

Read Next

এফটিপিতে ২০২২ সালে শ্রীলঙ্কার যত খেলা

Total
35
Share