ঐতিহাসিক টেস্ট জয়ের পর ক্রিকেটারদের চাওয়া বাড়তি বোনাস

ঐতিহাসিক টেস্ট জয়ের পর ক্রিকেটারদের চাওয়া বাড়তি বোনাস
Vinkmag ad

নিউজিল্যান্ডে ইতিহাস গড়ে টেস্ট জিতেছে বাংলাদেশ। মাউন্ট মঙ্গানুইয়ে ৮ উইকেটে জয়ের পর উইনিং বোনাস ছাড়াও বাড়তি বোনাস দাবি করেছে ক্রিকেটাররা। সিরিজ শেষে এ নিয়ে আলাপ করবে বোর্ড। অমন জয়ের পর বোর্ড যে ক্রিকেটারদের বাড়তি পুরষ্কার দিবে সেটা অনুমেয়ই।

নিউজিল্যান্ডের মাটিতে সব ফরম্যাট মিলিয়ে প্রথম জয় পেলো বাংলাদেশ। আর সেটি রাজসিক ফরম্যাট টেস্ট দিয়ে। যে কন্ডিশনে খাবি খায় বিশ্বের বড় বড় দলগুলোও। পুরো টেস্টজুড়ে দাপট দেখিয়েই ম্যাচ জিতেছে বাংলাদেশ।

এমনিতে যেকোনো জয়ের পরই ক্রিকেটাররা উইনিং বোনাস পান। এবার ঐতিহাসিক এই জয়ের পর বিসিবি সভাপতির কাছে বাড়তি বোনাসও দাবি করেছে ক্রিকেটাররা। নিশ্চিতভাবেই বোর্ড এটিকে ইতিবাচকভাবে দেখতে যাচ্ছে।

তবে দ্বিতীয় টেস্ট শেষ হওয়ার পর এ নিয়ে আলাপ করবে বলে জানান বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

আজ (৫ জানুয়ারি) মিরপুরে সাংবাদিকদের তিনি বলেন, ‘আমাদের মাননীয় প্রেসিন্ডেন্ট সাহেব ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন, টিম ম্যানেজম্যান্টের সঙ্গে কথা বলেছেন, সবাই বোনাস চাচ্ছিল। বোনাসতো থাকবেই, উইনিং বোনাস তারা পাবে। দিস ইজ ন্যাচেরাল, খেললে স্বাভাবিকভাবে তারা উইনিং বোনাস পাবে। টেস্ট ম্যাচে বোনাস থাকবে। অতিরিক্ত কোনো বোনাস থাকবে কী না সেটা আমরা সিরিজটা শেষে আলাপ-আলোচনা করবো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

এবাদত ভালো করলে প্রতিপক্ষ শেষ, জানতেন মুমিনুলরা

Read Next

বাংলাদেশকে হালকাভাবে নিয়েছে নিউজিল্যান্ড, মানতে নারাজ ফ্লেমিং

Total
35
Share