জয়ের হাতে ৩ সেলাই, পর্যবেক্ষণে ৭-১০ দিন

জয়ের হাতে ৩ সেলাই, পর্যবেক্ষণে ৭-১০ দিন
Vinkmag ad

বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য মাহমুদুল হাসান জয়। জাতীয় দলের হয়ে প্রথমবার বিদেশ সফরে এসেই বাজিমাত করেছেন এই তরুণ, প্রথম ইনিংসে খেলেছেন ২২৮ বলে ৭৮ রানের এক ইনিংস। তবে জয় ইস্যুতে আছে দুঃসংবাদ, চোটে পড়ে সিরিজ থেকেই ছিটকে গেছেন তিনি।

আজ (৪ জানুয়ারি) নিউজিল্যান্ডের ২য় ইনিংসের সময় ফিল্ডিং করতে যেয়ে চোট পান ডান হাতে। ডান হাতের ৩য় ও ৪র্থ আঙ্গুলের মাঝে বাধান ইনজুরি।

No description available.

বিসিবির ফিজিও বায়েজীদুল ইসলাম জানিয়েছেন চোট পাওয়া স্থানে ৩ টি সেলাই দেওয়া হয়েছে। মাহমুদুল হাসান জয়কে পর্যবেক্ষণে থাকতে হবে ৭ থেকে ১০ দিন।

বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় বায়েজীদ বলেন, ‘মাহমুদুল হাসান জয় আজ ফিল্ডিং করার সময় ওর ডান হাতের ৩য় ও ৪র্থ আঙুলের মাঝে ইনজুরি হয়েছে। আমাদের ডাক্তার এখানে যিনি আছেন তিনি সেলাই করে দিয়েছেন। ৩ টা সেলাই লেগেছে। এখন দেখা যাচ্ছে ৭-১০ দিনের পর্যবেক্ষণে থাকতে হবে, এই অবস্থায় আছে। যা যা মেডিকেশন দেওয়া দরকার দেওয়া হয়েছে এখন কনজার্ভেটিভ ম্যানেজমেন্ট করা হবে।’

এমন অবস্থায় নিশ্চিতভাবেই ২য় টেস্ট থেকে ছিটকে যাচ্ছেন মাহমুদুল হাসান জয়। আর শেষদিনে প্রয়োজন না পড়লে ব্যাটিংয়ে নামা হবে না তার। কার্যত সিরিজ থেকেই ছিটকে গেছেন তিনি। 

৯৭ প্রতিবেদক

Read Previous

এবাদতের আগুনঝরা স্পেল, ম্যাচের নিয়ন্ত্রণ বাংলাদেশের হাতে

Read Next

অমন রিভিউ নেবার কারণ জানালেন লিটন

Total
4
Share