বিপিএলে ঢাকার মালিকানা বিতর্ক, এখনো মেলেনি সুরাহা

সীমাবদ্ধতার বিপিএল, আগামীকাল ১২ টায় শুরু প্লেয়ার্স ড্রাফট
Vinkmag ad

একদিন আগেই বিপিএল ফ্র্যাঞ্চাইজি চট্টগ্রাম চ্যালেঞ্জার্স জানিয়েছে এখনো ঠিক না হওয়া ঢাকার ফ্র্যাঞ্চাইজি যদি শেষ পর্যন্ত বিসিবির কাছে থাকে তবে কিছুটা শঙ্কা মাথাচাড়া দিতেই পারে। এদিকে বিসিবি প্রধান নির্বাহী আজও (৩০ ডিসেম্বর) নিশ্চিত করেছেন এখনো পর্যন্ত ঢাকার মালিকানা ইস্যু সুরাহা হয়নি।

ড্রাফটের আগের রাতে জানা যায় প্রাথমিকভাবে ঢাকার মালিকানা পাওয়া রুপা ও মার্ন গ্রুপ নির্ধারিত সময়ে জমা দিতে পারেনি গ্যারান্টি মানি। দুইদিন পর টাকা জমা দিতে গেলেও তাদের ফিরিয়ে দেওয়া হয়।

আর এরপরই সিদ্ধান্ত হয় হয় বিসিবি দলটির নিয়ন্ত্রণ নিজেদের কাছে নিয়ে অন্তত ড্রাফট সেরে ফেলবে। সে অনুযায়ীই কাজ চলেছে, ড্রাফটে তারকা বহুল দলই গড়েছে তারা। যেখানে আছে মাশরাফি বিন মর্তুজা, মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবালের মতো ক্রিকেটাররা।

ড্রাফটে শেষেই অবশ্য বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন দ্রুতই তারা মালিকানা দিতে চায় কোনো ফ্র্যাঞ্চাইজিকে। কিংবা অন্তত স্পন্সর হলেও তারা যোগ করবে, কিন্তু কোনো কিছু সম্ভব না হলে নিজেরাই চালিয়ে নিবে।

কিন্তু ২৭ ডিসেম্বর ড্রাফট শেষ হওয়ার পর ৪ দিন হয়ে গেলেও কোনো ইতিবাচক খবর দিতে পারছে না বিসিবি।

আজ বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ‘আমি আবারও পরিষ্কার করছি দলটা বিসিবির না। কোনো একটা কারণে দলটির মালিকানা বা স্পন্সর এখনো হয়নি। আমি আশা করছি খুব শীঘ্রই যদি আমরা দলটির কোনো স্পন্সর বা ফ্র্যাঞ্চাইজি প্রস্তাব পাই সেটা এডজাস্ট করে নেব। এটা ফ্র্যাঞ্চাইজির বিষয় না, বোর্ডের বিষয়। বোর্ড সিদ্ধান্ত নেবে কোন স্পন্সর পাবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

ভারতকে চেপে ধরেছে টাইগার যুবারা

Read Next

শেষের ঝড়ে ভারতীয় যুবাদের বলার মত সংগ্রহ

Total
1
Share