প্রস্তুতি ম্যাচে ফিফটি হাঁকিয়ে জয় আশাবাদী মূল সিরিজ নিয়েও

প্রস্তুতি ম্যাচে ফিফটি হাঁকিয়ে জয় আশাবাদী মূল সিরিজ নিয়েও
Vinkmag ad

নিউজিল্যান্ড সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে ভালো করেছেন মাহমুদুল হাসান জয় ও মুশফিকুর রহিম। পাকিস্তান সিরিজে টেস্ট অভিষেক হওয়া যুব বিশ্বকাপ জয়ী দলের সদস্য জয় বলছেন প্রস্তুতি ম্যাচের পারফরম্যান্স টেনে নিতে পারবেন মূল সিরিজেও।

২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি আগামী ১ জানুয়ারি মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে শুরু হবে। তার পাশের মাঠেই গতকাল (২৮ ডিসেম্বর) থেকে মাঠে গড়ায় ২ দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচটি।

বৃষ্টিবিঘ্নিত প্রথম দিন টাইগার পেসারদের দাপটে ৭১ রান তুলতেই ৫ উইকেট হারায় নিউজিল্যান্ড একাদশ। আজ দ্বিতীয় দিন ৭ উইকেটে ১৪৬ রান তুলে ইনিংস ঘোষণা করে।

বাংলাদেশ ৮ উইকেটে তোলে ২৬৯ রান, আর তাতেই ড্রয়ে সমাপ্ত হয় দুইদিনের ম্যাচটি। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৬৬ রান করে আসে মুশফিকুর রহিম ও মাহমুদুল হাসান জয়ের ব্যাট থেকে।

ম্যাচ শেষে এক ভিডিও বার্তায় জয় জানান বেশ আগে নিউজিল্যান্ড পৌঁছালেও কোয়ারেন্টাইন জটিলতায় পর্যাপ্ত অনুশীলনের সুযোগ পায়নি।

তবে প্রস্তুতি ম্যাচের আত্মবিশ্বাস কাজে লাগাতে চান মূল সিরিজে, ‘আসলে আমরা এখানে অনেকদিন আগে এসেছি। বাট দশদিনের কোয়ারেন্টাইন ছিল। কোয়ারেন্টাইন শেষে যে কয়দিন প্র্যাকটিসের সুযোগ পাইছি, আজকে প্র্যাকটিস ম্যাচের সেকেন্ড দিনে আমরা ব্যাটিংয়ে ভালোই পারফর্ম করেছি।’

‘আমি ৬৬ করেছি, মুশফিক ভাই ৬৬ (দুজনই ৬৬) রান করেছে। আমাদের প্রস্তুতিটা খুব ভালো হয়েছে। আমাদের একটাই প্রস্তুতি ম্যাচ। আমরা আশাবাদী ভালো কিছু হবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

জানুয়ারিতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে জিম্বাবুয়ে

Read Next

বিপিএলে ঢাকার মালিকানায় বিসিবি, অস্বস্তিতে অন্য ফ্র‍্যাঞ্চাইজি

Total
1
Share