করোনাতে ম্যাচ পন্ড, গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে টাইগার যুবারা

করোনাতে ম্যাচ পন্ড, গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে টাইগার যুবারা

করোনা প্রভাবে এবার পন্ড হল যুব এশিয়া কাপের গ্রুপ পর্বের বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। মাঠে একজন আম্পায়ার করোনা পজিটিভ হওয়াতেই মাঝ পথে বাতিল হয় ম্যাচটি। তবে রান রেটে এগিয়ে থাকায় গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ভারত যুব দলের বিপক্ষে সেমি ফাইনাল খেলবে বাংলাদেশ যুবারা।

গ্রুপ পর্বের আগের দুই ম্যাচে নেপাল ও কুয়েতকে অনেকটা উড়িয়ে দেয় টাইগার যুবারা। অন্যদিকে নিজেদের প্রথম দুই ম্যাচে জয় পায় শ্রীলঙ্কাও। আর তাতেই দুই দলের সেমি ফাইনাল নিশ্চিত হয়।

আজ (২৮ ডিসেম্বর) শেষ ম্যাচে মুখোমুখি হয় দুই দল। ম্যাচে ৩২.৪ ওভার খেলাও হয়, যেখানে ৪ উইকেট হারিয়ে আগে ব্যাট করা বাংলাদেশ তোলে ১৩০ রান। কিন্তু মাঠের একজন আম্পায়ার করোনা পজিটিভ হলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়।

তবে এতে প্রভাব পড়ছে না টুর্নামেন্টে। আগামী ৩০ ডিসেম্বর ভারতের বিপক্ষে সেমিফাইনালে মুখোমুখি হবে রাকিবুল হাসানের নেতৃত্বাধীন টাইগার যুবারা। রান রেটে শ্রীলঙ্কার চেয়ে এগিয়ে থাকাতে ‘বি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েই সেমি ফাইনাল খেলছে বাংলাদেশ যুবারা।

বিষয়টি ‘ক্রিকেট৯৭’ কে নিশ্চিত করে দলের সাথে সংযুক্ত আরব আমিরাতে থাকা বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইনাম মোহাম্মদ কায়সার বলেন,

‘মাঠের একজন আম্পায়ার কোভিড পজিটিভ হন। আর এ কারণেই ম্যাচটি পরিত্যক্ত হয়। রান রেটে এগিয়ে থাকায় গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই ৩০ ডিসেম্বর শারজাহতে সেমিফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।’

৯৭ প্রতিবেদক

Read Previous

অল্প স্বল্প অনুশীলন, তবুও উজাড় করে দিয়েছিলেন তাসকিন-রাহিরা

Read Next

আকরামের চেয়ারে বসা জালাল শোনালেন ‘এ’ দল নিয়ে আশার বাণী

Total
1
Share