তামিমের সাথে সম্পর্ক নিয়ে যা বলছেন মাহমুদউল্লাহ

তামিম-রিয়াদের দুরত্বের কথা জানেন না পাপন
Vinkmag ad

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড থেকে তামিম ইকবাল নিজেকে সরিয়ে নেওয়ার পরই অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে তার সম্পর্ক শিথিলতার গুঞ্জন। তবে এবারের বিপিএলের দুজনেই খেলছেন একই দলে, ড্রাফট শেষে সাংবাদিকদের রিয়াদ বললেন তামিমের সাথে তার সম্পর্ক সবসময়ই ভালো।

গুঞ্জন আছে তামিম ইকবালকে বিশ্বকাপ দলে চাননি রিয়াদ, সে কথাও এ কান ও কান হয়ে চলে যায় তামিমের কাছে। আর এ নিয়েই দুজনের সম্পর্ক নিয়ে রহস্যে মোড়ানো নানা কথা চাউর হয়েছে।

বিপিএলের এবারের আসরে দলগুলো একজন দেশী ক্রিকেটার সরাসরি ড্রাফটের আগেই চুক্তিবদ্ধ করার সুযোগ পেয়েছিলো। কিন্তু আজ (২৭ ডিসেম্বর) ড্রাফটের আগে গতকাল পর্যন্তও সরাসরি চুক্তিতে দল নিশ্চিত ছিলো না তামিম ইকবাল, মাশরাফি বিন মর্তুজা ও মাহমুদউল্লাহ রিয়াদের।

তবে রাতেই জানা যায় শেষ মুহূর্তে মালিকানা বদলে যাওয়া ঢাকার সাথে সরাসরি চুক্তি হয় রিয়াদের। পরে আজ প্লেয়ার্স ড্রাফটেও আপাতত বোর্ডের অধীনে থাকা ঢাকায় অন্তর্ভূক্ত হন তামিম ও মাশরাফি। ড্রাফট শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রিয়াদ উত্তর দেন তামিমের সাথে সম্পর্ক খারাপ গুঞ্জন নিয়ে।

তিনি বলেন, ‘অনেক কিছুই আমার হাতে নেই। অনেকেই অনেক কিছু ভাবে। আমি সবসময় আমার তরফ থেকে বিশ্বাস করতাম যে বন্ডিং বা রিলেশন সবসময়ই ভালো ছিল।’

এদিকে মাশরাফির সাথে একই দলে প্রথমবার বিপিএলে খেলা নিয়েও রোমাঞ্চিত রিয়াদ, ‘সবসময়ই বিশ্বাস ছিল আবার একসাথে খেলতে পারব। আলহামদুলিল্লাহ আবার একসাথে খেলতে পারছি। তামিমও আমাদের সঙ্গে আছে। অভিজ্ঞ খেলোয়াড়রা আমাদের টিমে বেশি তো আমি আশা করি মাঠে যদি এটা কাজে লাগাতে পারি আমাদের ভালো ফলাফল করার সম্ভাবনা আছে, বিশ্বাস করি।’

‘এটা আমরা সবসময় উপভোগ করি মাশরাফি ভাইয়ের সঙ্গে খেলা বা উনার অধীনে খেলা। বঙ্গবন্ধু টি-২০ কাপ যেটি হলো তখনও খুব ভালো সময় আমরা কাটিয়েছি এবং ভালো ক্রিকেটও খেলতে পেরেছি। আশা করি ওইরকম ভালো একটা পরিবেশ যেন এই দলেও তৈরি করতে পারি এবং ভালো ক্রিকেট খেলতে পারি।’

ঢাকা স্কোয়াড- 

মাহমুদউল্লাহ রিয়াদ, ইসুরু উদানা, নাজিবউল্লাহ জাদরান, কায়েস আহমেদ, তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মর্তুজা, শুভাগত হোম, মোহাম্মদ শেহজাদ, ফজলে হক ফারুকি, নাইম শেখ, আরাফাত সানি, ইমরানুজ্জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান, এবাদত হোসেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

এমসিজিতে দুই দিনেই জয়ের সুবাস পাচ্ছে অস্ট্রেলিয়া

Read Next

যাকে ইচ্ছে তাকে তাকে নিতে পারা দল নিয়ে উপভোগের খোঁজে তামিমরা

Total
7
Share