নর্থ জোনের দাপটের দিনে একাই লড়লেন আশরাফুল

নর্থ জোনের দাপটের দিনে একাই লড়লেন আশরাফুল
Vinkmag ad

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে একে অপরের মুখোমুখি হয়েছে বিসিবি নর্থ জোন ও ইসলামী ব্যাংক ইস্ট জোন। বঙ্গবন্ধু বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) ২০২১-২২ এর ৩য় রাউন্ডের ম্যাচের শুরুর দিনে দাপট দেখিয়েছে বিসিবি নর্থ জোন। ব্যাট হাতে ইসলামী ব্যাংক ইস্ট জোনের হয়ে লড়লেন কেবল মোহাম্মদ আশরাফুল।

টসে হেরে আগে ব্যাট করতে নামা ইসলামী ব্যাংক ইস্ট জোনের শুরুটা হয় যাচ্ছেতাই। ১০ রানেই ৩ উইকেট হারিয়ে বসে ইমরুল কায়েসের দল। ৪ বলের ব্যবধানে ৩ উইকেট নিয়ে ইস্ট জোনের টপ অর্ডার ধসিয়ে দেন শফিকুল ইসলাম।

এরপর আফিফ হোসেন ধ্রুবর (৩৭) সঙ্গে ৫৫, মাহমুদুল হাসানের (৫) সঙ্গে ১৩, প্রীতম কুমারের (২৬) সঙ্গে ৪৭ ও নাইম হাসান (১৫) এর সঙ্গে ৩৭ রানের জুটি গড়েন মোহাম্মদ আশরাফুল।

১৬০ বলে ৯ চার ও ১ ছয়ে ৭০ রানের ইনিংস খেলে আউট হন আশরাফুল। ইস্ট জোন অবশ্য করতে পারেনি ১৭০ ও। ৫৫.৫ ওভারে ১৬৬ তে থামে তাদের রানের চাকা।

নর্থ জোনের পক্ষে ৫ উইকেট নেন শফিকুল ইসলাম, ৩ উইকেট পান সানজামুল ইসলাম। বাকি ২ উইকেট নেন মোহাম্মদ শরিফউল্লাহ।

ব্যাট করতে নেমে ১ম দিনের বাকিটা সময়ে কোন উইকেট হারায়নি নর্থ জোন। বিনা উইকেটে স্কোরবোর্ডে জমা করেছে ৭১ রান। ৩৫ রান করে তানজিদ হাসান তামিম ও ৩০ রান করে জুনায়েদ সিদ্দিকী অপরাজিত আছেন।

সংক্ষিপ্ত স্কোর (১ম দিন শেষে):

ইসলামী ব্যাংক ইস্ট জোন ১ম ইনিংসে ১৬৬/১০ (৫৫.৫), ইমরুল ৫, আশরাফুল ৭০, শামসুর ০, দিপু ০, আফিফ ৩৭, মাহমুদুল ৫, প্রীতম ২৬, নাইম ১৫, তানভীর ১, ইফরান ০, পায়েল ১*; শফিকুল ১৪-৪-৩৫-৫, সানজামুল ১৫-৪-৪৭-৩, শরিফউল্লাহ ৬.৫-১-১৯-২

বিসিবি নর্থ জোন ১ম ইনিংসে ৭১/০ (২৮), তামিম ৩৫*, জুনায়েদ ৩০*।

৯৭ প্রতিবেদক

Read Previous

ডিরেক্ট সাইন করে তাসকিন জানালেন উচ্ছ্বাসের কথা

Read Next

হেসেই চলেছে সৌম্যের ব্যাট, চট্টগ্রামে ভালো অবস্থানে ওয়ালটন সেন্ট্রাল জোন

Total
3
Share