রাজশাহীতে অল্পের জন্য হ্যাটট্রিক হলনা শফিকুলের

ভালো ছেলে শফিকুলের উজ্জ্বল ভবিষ্যত দেখছেন রুবেল

আজ (২৬ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) ২০২১-২২ এর ৩য় রাউন্ডের খেলা। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ইসলামী ব্যাংক ইস্ট জোন ও বিসিবি নর্থ জোন। শফিকুল ইসলামের বোলিং তোপে শুরুতেই ধাক্কা খেয়েছে ইসলামী ব্যাংক ইস্ট জোন।

টসে জিতে আগে ইস্ট জোনকে ব্যাট করতে পাঠান বিসিবি নর্থ জোন অধিনায়ক মার্শাল আইয়ুব। ইস্ট জোনের হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নামেন মোহাম্মদ আশরাফুল ও ইমরুল কায়েস।

৪ ওভার অব্দি ভালোমতোই এগোচ্ছিল কায়েস-আশরাফুল জুটি। তবে ৫ম ওভারে নিজের ৩য় ওভার করতে এসে ইসলামী ব্যাংক ইস্ট জোনের টপ অর্ডারকে নাড়িয়ে দেন শফিকুল ইসলাম।

১ম বলে ৫ রান করা ইস্ট জোন অধিনায়ক ইমরুল কায়েসকে ফেরান তানবীর হায়দারের ক্যাচ বানিয়ে। তিনে নামা শামসুর রহমান শুভ পরবর্তী বলেই ক্যাচ দেন তানবীর হায়দারকে।

কোনমতে হ্যাটট্রিক বল টা সামাল দেন শাহাদাত হোসেন দিপু। তবে ওভারের ৪ নম্বর বলে আর রক্ষা হয়নি। লেগ বিফোর উইকেটের ফাঁদে পড়ে ফেরেন দিপু।

প্রতিবেদন লেখার সময় ইস্ট জোনের সংগ্রহ ৩ উইকেটে ৩৯ রান। ১২ রান নিয়ে ব্যাট করছেন মোহাম্মদ আশরাফুল, ২২ রান নিয়ে আফিফ হোসেন ধ্রুব।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইপিএল ফাইনালে মানসিক চাপে ছিলেন ডু প্লেসিস

Read Next

রমিজ রাজার ‘নির্লজ্জ মিথ্যাচার’ সামনে আনলেন সালমান বাট

Total
16
Share