জাকারিয়ার অলরাউন্ড নৈপুণ্য, এলপিজি চ্যালেঞ্জারের বড় জয়

জাকারিয়ার অলরাউন্ড নৈপুণ্য, এলপিজি চ্যালেঞ্জারের বড় জয়

বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে চলছে বসুন্ধরা গ্রুপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। ৪ দলের এই টুর্নামেন্টের ২৩ তারিখের ম্যাচে জয় দেখেছে এলপিজি চ্যালেঞ্জার। বিএলপিজি ওয়ারিয়র্সকে ৫৪ রানের বড় ব্যবধানে হারিয়ে শুভ সূচনা করেছে জাকারিয়া জালালের নেতৃত্বাধীন এলপিজি চ্যালেঞ্জার।

টসে জিতে আগে ব্যাট করতে নেমেছিল এলপিজি চ্যালেঞ্জার। যদিও শুরুটা হয়েছে ভুলে যাবার মত। দল দ্রুতই ৩ উইকেট হারিয়ে ফেলে। আব্দুল্লাহ আল নোমান (৫), কাজল বনিক (১), গৌরাঙ্গ (১) রা একে একে সাজঘরের পথ ধরলে উইকেটে আসেন জাকারিয়া জালাল।

সতীর্থদের সঙ্গে নিয়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন জালাল। তাকে সঙ্গ দেন ওপেনার আহমেদ (২৩) ও আট নম্বরে নামা নুর (২৯)। বাকিরা কেউ দুই অঙ্ক স্পর্শ করতে না পারলেও দলের স্কোর ১৫০ অব্দি নিয়ে যান জাকারিয়া জালাল।

শেষ অব্দি উইকেটে থেকে ৫৭ বলে ৬৫ রান করে অপরাজিত থাকেন জাকারিয়া। বিএলপিজি ওয়ারিয়রের পক্ষে সমান ২ টি করে উইকেট নেন এমাদ, ফাহিম ও শাখাওয়াত, ১ উইকেট নেন তরিকুল।

জবাব দিতে নেমে বল ও রানের সমীকরণ মেলাতে ব্যর্থ হয় বিএলপিজি ওয়ারিয়র। নির্ধারিত ২০ ওভার খেললেও ১০০ রানের গন্ডি পার করতে পারেনি শরিফের নেতৃত্বাধীন দল। সর্বোচ্চ ২৬ রান আসে আজিজের ব্যাট থেকে, মাহবুব করেন ২০ রান।

ব্যাটিংয়ের মত বোলিংয়েও জ্বলে ওঠেন জাকারিয়া জালাল। ৩ ওভারে ১০ রান খরচে ২ উইকেট নেন চ্যালেঞ্জার দলপতি। ২২ রান খরচে ২ উইকেট নেন কাজল।

সংক্ষিপ্ত স্কোরঃ

এলপিজি চ্যালেঞ্জার ১৫০/৭ (২০), জাকারিয়া ৬৫*, আহমেদ ২৩, নুর ২৯; ফাহিম ৪-০-১৮-২, শাখাওয়াত ৪-০-২৬-২

বিএলপিজি ওয়ারিয়র ৯৬/৮ (২০), আজিজ ২৬, মাহবুব ২০; জাকারিয়া ৩-০-১০-২, কাজল ৪-০-২২-২

ফলাফলঃ এলপিজি চ্যালেঞ্জার ৫৪ রানে জয়ী।

৯৭ প্রতিবেদক

Read Previous

গলকে হারিয়ে এলপিএলের শিরোপা জিতল জাফনা

Read Next

অস্ট্রেলিয়াকে অস্ট্রেলিয়ায় না হারানো অব্দি স্বস্তি নেই রমিজের

Total
1
Share