বিপিএল ইস্যুতে সাইফউদ্দিনের অভিমান-ভেজা চোখ

মোহাম্মদ সাইফউদ্দিন
Vinkmag ad

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে নাম না থাকায় অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের আক্ষেপ। সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলেন মন খারাপ করা স্ট্যাটাস। কোন অভিযোগ না থাকলেও ড্রাফটে নাম না আসায় সাইফউদ্দিনের আছে বেশ অভিমান। একমাত্র নীরবতার অস্ত্রই অভিমানকে খুন করার ক্ষমতা রাখে। কিন্তু সাইফউদ্দিন যে এই ইস্যুতে থাকতে পারেননি নীরব। অভিমান শুরু হল এবং মুহূর্তেই তা খবর হয়ে প্রকাশ পেল।

২০২২ বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে জায়গা পেয়েছেন মোট ৬১৬ জন ক্রিকেটার। এরমধ্যে আছেন ২১০ জন দেশি ক্রিকেটার, কিন্তু নেই মোহাম্মদ সাইফউদ্দিনের নাম।

টি–টোয়েন্টি বিশ্বকাপটা একেবারে খারাপ যাচ্ছিল না মোহাম্মদ সাইফউদ্দিনের। কিন্তু দূর্ভাগ্য; পিঠের চোটে পড়ে মাঝপথেই শেষ হয়ে যায় তাঁর বিশ্বকাপ অভিযান। বিশ্বকাপের স্কোয়াড ছেড়ে বিমান ধরে ফিরে আসেন দেশে। ইনজুরির কারণেই ছিলেন না পাকিস্তান সিরিজেও।

উৎসব থেকে ফিরে যাওয়া সাইফউদ্দিন এবার দেশের একমাত্র ফ্র‍্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগেও হলেন প্রত্যাখ্যান। ইনজুরিতে আসন্ন বিপিএল আসরে খেলা হচ্ছে না তাঁর। তবে শুধু ব্যাটসম্যান হিসেবে এবারের মৌসুমটা খেলতে চেয়েছিলেন সাইফউদ্দিন; জানিয়েছিলেন নিজের প্রবল ইচ্ছাশক্তির কথা। কিন্তু কান পেতে তা শুনেনি বোর্ড কর্তারা। ২০২২ বিপিএল সংস্করণের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দেয়নি তাঁকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি)। স্বাভাবিকভাবেই প্লেয়ার্স ড্রাফটে নাম আসেনি সাইফউদ্দিনের।

আর তাতেই মন খারাপ হল এই অলরাউন্ডারের। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল অ্যাকাউন্টে এক বার্তায় সাইফউদ্দিন লিখেন,

‘আমাদের মত সাধারণ জুনিয়র প্লেয়ারদের মনের কথা শোনার বা বোঝার কারো কোন সময় নেই হয়তো। কারো প্রতি কোন অভিযোগ নেই, কিন্তু অভিমান আছে অনেক।’

২০২২ বিপিএল মাঠে গড়াবে আগামী ২১ জানুয়ারি। আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বিপিএলের প্লেয়ার্স ড্রাফট।

৯৭ ডেস্ক

Read Previous

লারা, স্টেইনকে যুক্ত করে হায়দ্রাবাদের বড় চমক

Read Next

বিপিএল ২০২২ প্লেয়ার ড্রাফটে আনকোরা বিদেশির ছড়াছড়ি

Total
3
Share