লারা, স্টেইনকে যুক্ত করে হায়দ্রাবাদের বড় চমক

লারা, স্টেইনকে যুক্ত করে হায়দ্রাবাদের বড় চমক
Vinkmag ad

২০২২ আইপিএল আসর শুরু হতে এখনও বেশ লম্বা সময় বাকি। কিন্তু এরমধ্যেই যে আইপিএলের দামামা বাজছে ফ্র‍্যাঞ্চাইজি গুলোতে। সানরাইজার্স হায়দ্রাবাদ তাঁদের কোচিং প্যানেলে বসিয়েছে তারার মেলা। টম মুডি, সাইমন ক্যাটিচ, মুত্তিয়াহ মুরালিধরনদের সঙ্গে যুক্ত হলেন ব্রায়ান লারা, ডেল স্টেইন।

আগের আসরে ব্যর্থতার ষোলকলা পূর্ণ করেছিল সানরাইজার্স হায়দ্রাবাদ দল। জায়গা হয়েছিল টেবিলের তলানিতে। সব বিষণ্ণতা দূর করে পরবর্তী সংস্করণে রাজ্য দখল নিতে মরিয়া হায়দ্রাবাদ। আর তাইতো কোচিং প্যানেলে এনেছে একাধিক চমক! কিংবদন্তি সব ক্রিকেটারদের রেখে কোচিং স্টাফ চূড়ান্ত করল সানরাইজার্স ফ্র‍্যাঞ্চাইজি।

দলটির প্রধান কোচ হিসাবে থাকবেন অভিজ্ঞ টম মুডি। মুডির কোচিংয়েই সানরাইজার্স ২০১৬ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল। সহকারী কোচ হিসেবে থাকছেন সাইমন কাটিচ। ক্যারিবীয় কিংবদন্তি ব্রায়ান লারা সামলাবেন স্ট্র‍্যাটেজিক পরামর্শক ও ব্যাটিং কোচের দায়িত্ব।

পেস বোলিং কোচ হিসাবে যুক্ত হলেন ডেল স্টেইন। লঙ্কান গ্রেট মুত্তিয়াহ মুরালিধরন থাকছেন পূর্বের দায়িত্বে, স্পিন বোলিং কোচ হিসেবেই। প্রাক্তন ভারতীয় হেমঙ্গ বাদানিকে নেওয়া হল ফিল্ডিং কোচ হিসেবে। পাশাপাশি স্কাউটিংয়ের কাজও করবেন তিনি।

আসন্ন মৌসুমের জন্য সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসন, আবদুল সামাদ এবং উমরান মালিককে ধরে রেখেছে।

২০২২ আইপিএলের জন্য সানরাইজার্স হায়দ্রাবাদের কোচিং প্যানেলঃ

হেড কোচঃ টম মুডি
সহকারী কোচঃ সাইমন ক্যাটিচ
স্ট্র‍্যাটেজিক পরামর্শক ও ব্যাটিং কোচঃ ব্রায়ান লারা
পেস বোলিং কোচঃ ডেল স্টেইন
স্পিন বোলিং কোচঃ মুত্তিয়াহ মুরালিধরন
ফিল্ডিং কোচঃ হেমঙ্গ বাদানি

৯৭ ডেস্ক

Read Previous

চ্যাম্পিয়ন্স ট্রফিকে মাথায় রেখে নতুন স্টেডিয়াম করছে পিসিবি

Read Next

বিপিএল ইস্যুতে সাইফউদ্দিনের অভিমান-ভেজা চোখ

Total
6
Share