বাবরের চেয়ে রিজওয়ানকে ভালো অধিনায়ক বলছেন শাহীন শাহ

বাবরের চেয়ে রিজওয়ানকে ভালো অধিনায়ক বলছেন শাহীন শাহ
Vinkmag ad

পাকিস্তানের গতি তারকা শাহীন শাহ আফ্রিদি উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ানকে বাবর আজমের চেয়ে বেশি মার্কস দিয়েছেন। তার মতে মোহাম্মদ রিজওয়ান পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়ক বাবর আজমের চেয়ে ভালো অধিনায়ক।

দুনিয়ার শীর্ষস্থানীয় এই পেসার আছেন দারুণ ফর্মে। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দুর্দান্ত ফর্ম ধরে রেখেছিলেন বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে। শাহীন শাহ জানালেন খাইবার পাখতুনখার হয়ে খেলার সময় অধিনায়ক মোহাম্মদ রিজওয়ানের থেকে পাওয়া সমর্থনের কথা।

ক্রিকেট পাকিস্তানকে শাহীন শাহ আফ্রিদি বলেন, ‘আমি মোহাম্মদ রিজওয়ানের ব্যক্তিত্বকে পছন্দ করি। আমি ঘরোয়া লিগে তার অধীনে খেলা শুরু করি খাইবার পাখতুনখার হয়ে। আমি তাকে সেরাই বলব। যেহেতু বাবর আজম পাকিস্তান জাতীয় দলের হয়ে দারুণ কাজ করে চলেছেন তাকে আমি দ্বিতীয় অবস্থানে রাখব।’

অধিনায়ক হিসাবে বাবর আজমকে একটু পিছিয়ে রাখলেও পাকিস্তানের এই জনপ্রিয় পেসার জানান তিনি বাবর আজমের ব্যাটিংয়ের ভক্ত। এছাড়া বলেন বাবরের অধীনে দলের ভালো উন্নতি হচ্ছে।

‘শাহীন শাহ বলেন, ‘বাবর আজম আমার প্রিয় ব্যাটসম্যান। সে এই মুহূর্তে নাম্বার ওয়ান ব্যাটসম্যান। সে পাকিস্তান দলের অধিনায়ক হিসাবে দারুণ কাজ করেছে, আমরা তার অধীনে নতুন চূড়াতে উঠছি।’

সম্প্রতি পিএসএল (পাকিস্তান সুপার লিগ) এর ফ্র্যাঞ্চাইজি লাহোর কালান্দার্সের অধিনায়ক হয়েছেন শাহীন শাহ আফ্রিদি। আফ্রিদিকে অভিনন্দন বার্তা দিয়েছেন মোহাম্মদ রিজওয়ান। 

৯৭ ডেস্ক

Read Previous

নাইম হাসানের ঘূর্ণিজাদুতে ইস্ট জোনের জয়

Read Next

টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে শীর্ষস্থানে ফিরলেন বাবর, টেস্টে এক নম্বরে লাবুশেইন

Total
1
Share