নতুন নির্বাচক প্যানেলের খোঁজে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ

সিমন্স
Vinkmag ad

জানুয়ারিতে নতুন করে খেলোয়াড় নির্বাচক প্যানেল গঠন করবে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। শনিবার নিয়োগ পদ্ধতি চালু করেছে তারা। বর্তমান প্রধান নির্বাচক রজার হারপার এবং তার সতীর্থ মাইলস বাসকম্বে ৩১ ডিসেম্বর বিদায় নিবেন। তাদের সাথে আর চুক্তি নবায়ন করবে না সিডব্লিউআই।

সিডব্লিউআই জানায়, নতুন নির্বাচক না আসা পর্যন্ত অন্তর্বর্তীকালীন নির্বাচন প্যানেল গঠন করা হয়েছে।

‘অন্তর্বর্তীকালীন নির্বাচন প্যানেল গঠন করা হয়েছে, যেখানে মূল ভূমিকায় থাকবেন কোচ ফিল সিমন্স। তার সাথে তিন ফরম্যাটের অধিনায়কেরা যুক্ত হবেন। সিডব্লিউআই-এর ডিরেক্টর জিমি অ্যাডামস প্রক্রিয়াটি পর্যবেক্ষণ করবেন,’ সিডব্লিউআই এক বিবৃতিতে জানায়।

গত কয়েক মাস ধরে খুব একটা ভালো সময় যাচ্ছে না ক্যারিবিয়ানদের। গতবার টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন হলেও এবার সেমিতে উঠতে ব্যর্থ হয় তারা। এছাড়া গত সপ্তাহে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়।

‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে গত ২ বছর ধরা সেবা ও কার্যক্রমের জন্য রজার ও মাইলসকে ধন্যবাদ জানাই। আন্তর্জাতিক ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের দলের খেলোয়াড় নির্বাচন করা কষ্টসাধ্য কাজ। এ দুই ভদ্রলোক আস্থা ও নিষ্ঠার সাথে সুষ্ঠুভাবে কাজ করেছেন,’ বলেন জিমি অ্যাডামস।

সিডব্লিউআই-এর এমন সিদ্ধান্ত মেনে নিয়েছেন রজার হারপার।

‘ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাচক হয়ে সেবা প্রদানের সুযোগ দেওয়ার জন্য সিডব্লিউআই-এর প্রতি কৃতজ্ঞ আমি। এ সংস্থার ভবিষ্যতের জন্য শুভ কামনা থাকলো। আমার কাজে আমাকে সকল ধরণের সহযোগিতা ও সমর্থন দেওয়ার জন্য আমি ধন্যবাদ জানাই। মাইলসের পেশাদারিত্ব ও দলীয় সমন্বয়ের জন্য বিশেষ ধন্যবাদ জানাই। সৃষ্টিকর্তা সহায় হোন,’ হারপার বলেন।

৯৭ ডেস্ক

Read Previous

নিউজিল্যান্ডে অবশেষে মুক্তি মিলল টাইগারদের

Read Next

বাবর আজমকে ফ্যাব ফোরে রাখছেন ওয়াসিম আকরাম

Total
18
Share