সাসেক্সের হয়ে কাউন্টি খেলবেন মোহাম্মদ রিজওয়ান

সাসেক্সের হয়ে কাউন্টি খেলবেন মোহাম্মদ রিজওয়ান
Vinkmag ad

ইংল্যান্ডের কাউন্টি ক্লাব সাসেক্স নিশ্চিত করেছে যে পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান ২০২২ সালে দলটির হয়ে কাউন্টি চ্যাম্পিয়নশিপ ও টি-টোয়েন্টি ক্রিকেট খেলবেন।

এপ্রিলের শুরুতে পাকিস্তানের ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের পর থেকে জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত সময়ে রিজওয়ান সাসেক্সের হয়ে খেলবেন।

২৯ বছর বয়সী মোহাম্মদ রিজওয়ান চলতি বছরে আছেন ফর্মের তুঙ্গে। প্রথম কোন ব্যাটসম্যান হিসাবে এক পঞ্জিকাবর্ষে ১০০০ এর বেশি রান করেছেন রিজওয়ান। ২০২১ এ ২৯ ম্যাচের ২৬ ইনিংসে ব্যাট করে রিজওয়ান করেছেন ১৩২৬ রান। সেঞ্চুরি ছিল ১ টি, ফিফটি ১২ টি।

সাসেক্স নিশ্চিতভাবেই চাইবে রিজওয়ান যেনো এই ফর্ম বজায় রাখে।

এই বছরে সাদা পোশাকেও রিজওয়ান ছিলেন দুর্দান্ত। ১৯ ম্যাচে ৪২ এর বেশি গড়ে ৭ ফিফটি ও ১ সেঞ্চুরি সহযোগে ৯৭২ রান করেছেন তিনি।

মোহাম্মদ রিজওয়ান সাবেক সাসেক্স অধিনায়ক বেন ব্রাউনের শুন্যস্থান পূরণ করবেন। সাসেক্সকে দীর্ঘদিন সার্ভিস দেওয়া উইকেটরক্ষক ব্যাটার বেন ব্রাউনের সঙ্গে চুক্তি শেষ করেছে সাসেক্স।

সাসেক্সে যোগ দেবার খবর পেয়ে মোহাম্মদ রিজওয়ান বলেন, ‘আমি দারুণ সম্মানিত ও উচ্ছ্বসিত ২০২২ মৌসুমে ঐতিহাসিক সাসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাবের অংশ হতে পেরে। আমি সবসময়ই সাসেক্স কমিউনিটি নিয়ে দারুণ কথা শুনেছি, এই ক্লাব আমার কাছে আগে থেকেই প্রিয়।’

‘আমি জানি আমাদের তরুণ দলের যেকোন দলকে হারানোর সক্ষমতা আছে। আমাদের শক্তি আমাদের কঠোর পরিশ্রম, কমিটমেন্ট ও নিজের প্রতি বিশ্বাসে। আমরা জিততে পারি, আমরা জিতব। আমরা যেকোন পরিস্থিতিতে চ্যাম্পিয়নের মতোই খেলব। দারুণ এক মৌসুম কাটানোর দিকে চোখ রাখছি।’

সাসেক্সের চ্যাম্পিয়নশিপ ও ওয়ানডে হেড কোচ ইয়ান সালিসবুরি এবং টি-টোয়েন্টি হেড কোচ জেমস কার্টলি দুজনেই মোহাম্মদ রিজওয়ানকে দলে পেয়ে উচ্ছ্বসিত।

৯৭ ডেস্ক

Read Previous

শিরোপা ধরে রাখা নয়, রাকিবুলদের লক্ষ্য ভালো ক্রিকেট খেলা

Read Next

বাবরের রিজওয়ান বন্দনা, মিসবাহদের কৃতিত্ব দিলেন রিজওয়ান

Total
3
Share