স্থগিত হয়ে গেল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ

স্থগিত হয়ে গেল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ

ক্রিকেট মাঠে ফের ছড়াল করোনা আতঙ্ক। নতুন করে দাপট দেখাচ্ছে করোনা ভাইরাস। পাকিস্তান সফরে এসে বড় ধরনের দুঃসংবাদ শুনল ওয়েস্ট ইন্ডিজ। একে একে ছয় ক্রিকেটার কোভিড-১৯ পজিটিভ। আর সেই কারণেই স্থগিত হয়ে গেল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ।

আজ বৃহস্পতিবার (১৬ই ডিসেম্বর) ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) ও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) যৌথভাবে সিদ্ধান্ত নিয়ে এক বিবৃতি প্রকাশ করে জানায়, করোনা ভাইরাসের প্রভাবের কারণে স্থগিত ঘোষণা করা হল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে সিরিজ। যা আগামী শনিবার (১৮ই ডিসেম্বর) থেকে শুরু হওয়ার কথা ছিল। স্থগিত হওয়া এই ওয়ানডে সিরিজটি আগামী বছরের জুনে অনুষ্ঠিত হবে।

প্রথমে কোভিড-১৯ টেস্টে পজিটিভ আসে ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার ও একজন স্টাফের। শেলডন কটরেল, রস্টন চেজ ও কাইল মায়ের্স ছিটকে যান টি-টোয়েন্টি সিরিজ থেকে। এরমাঝেই চলে টি-টোয়েন্টি সিরিজ। তবে শেষ টি-টোয়েন্টি আগে ওয়েস্ট ইন্ডিজ শিবিরের আরও ৫ সদস্য করোনা টেস্টে পজিটিভ হয়েছেন।

উইকেটরক্ষক ব্যাটসম্যান শাই হোপ, বাহাতি স্পিনার আকিল হোসেন, অলরাউন্ডার জাস্টিন গ্রিভসের সাথে করোনা টেস্টে পজিটিভ অ্যাসিস্ট্যান্ট কোচ রডি এস্টউইক ও টিম ফিজিশিয়ান ডক্টর অক্ষয় মানসিং।

করোনা আতঙ্কের মাঝেই করাচিতে আজ শেষ টি-টোয়েন্টি মাঠে গড়ায়। ১৮,২০ ও ২২ ডিসেম্বর মাঠে গড়ানোর কথা ছিল ৩টি ওয়ানডে। সিরিজ স্থগিত হওয়ায় দ্রুতই দেশে ফিরে উইন্ডিজের ক্রিকেটাররা। আর কোভিড-১৯ পজিটিভ ক্রিকেটার ও কোচি স্টাফরা করাচিতেই আইসোলেশনে থাকবেন। রিপোর্ট নেগেটিভ আসার পর তারা পাকিস্তান ছাড়ার অনুমতি পাবেন।

৯৭ ডেস্ক

Read Previous

জাদেজা বলছেন ‘লং ওয়ে টু গো’

Read Next

‘জার্সি ৭১ ক্যাম্পেইন’- বিসিবির কাছে বিসিএসএ’র আবেদন

Total
1
Share