উইন্ডিজ শিবিরে আরেক দফা করোনার হানা

উইন্ডিজ শিবিরে আরেক দফা করোনার হানা
Vinkmag ad

পাকিস্তান সফরে এসে করোনা ভাইরাস আষ্টেপৃষ্ঠে ধরেছে ওয়েস্ট ইন্ডিজ দলকে। বুধবার পিসিআর টেস্টের ফল আসলে জানা যায় ওয়েস্ট ইন্ডিজ শিবিরের আরও ৫ সদস্য করোনা টেস্টে পজিটিভ হয়েছেন। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) এক বিবৃতি দিয়ে এই তথ্য নিশ্চিত করেছে। 

এই ৫ জন এখন সেলফ আইসোলেশনে চলে যাবেন প্রটোকল অনুযায়ী। ৫ জনের মধ্যে ৩ জন ক্রিকেটার, ২ জন সাপোর্ট স্টাফ।

উইকেটরক্ষক ব্যাটসম্যান শাই হোপ, বাহাতি স্পিনার আকিল হোসেন, অলরাউন্ডার জাস্টিন গ্রিভসের সাথে করোনা টেস্টে পজিটিভ অ্যাসিস্ট্যান্ট কোচ রডি এস্টউইক ও টিম ফিজিশিয়ান ডক্টর অক্ষয় মানসিং।

এই ৩ ক্রিকেটারই সফরে বাকি থাকা ম্যাচগুলো মিস করবেন এবং ৫ জন দল থেকে আইসোলেটেড থাকবেন। তাদের করোনা টেস্টের ফল নেগেটিভ না আসলে ১০ দিন আইসোলেটেড থাকতে হবে।

এখন অব্দি মোট ৬ ক্রিকেটার করোনা ভাইরাসের জেরে ছিটকে গেছেন সাথে ডেভন থমাস আঙ্গুলের ইনজুরিতে পড়েন ১ম টি-টোয়েন্টিতে। ক্রিকেট ওইয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বৃহস্পতিবার সকালে বসবে সকলের আরেক দফা করোনা টেস্টের পর। যেখানে সিদ্ধান্ত নেওয়া হবে এই সফর চালিয়ে যাওয়া হবে কিনা।

উল্লেখ্য, এখন অব্দি মাঠে গড়ানো দুই টি-টোয়েন্টিতে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। আজ ৩য় ও শেষ টি-টোয়েন্টি মাঠে গড়ানোর কথা। ১৮,২০ ও ২২ ডিসেম্বর মাঠে গড়ানোর কথা ৩ টি ওয়ানডে।

৯৭ ডেস্ক

Read Previous

রেস্টুরেন্টে ডিনার করে ছিটকে গেলেন প্যাট কামিন্স!

Read Next

ধারাবাহিক পাকিস্তানকে ভালোবাসছেন শোয়েব আখতার

Total
2
Share