রোহিতের সঙ্গে সম্পর্ক, ব্যাখ্যা দিতে দিতে ক্লান্ত কোহলি

রোহিতের সঙ্গে সম্পর্ক, ব্যাখ্যা দিতে দিতে ক্লান্ত কোহলি
Vinkmag ad

সতীর্থ রোহিত শর্মার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করেছেন ভারতের টেস্ট অধিনায়ক ভিরাট কোহলি।

গেল সপ্তাহে রোহিত শর্মাকে ভারতের ওয়ানডে অধিনায়ক করা হয়। দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে ভিরাট কোহলিকে সরিয়ে রোহিত শর্মাকে ওয়ানডে দলের দায়িত্ব দেওয়া হয়।

বেশ কিছু প্রতিবেদন প্রকাশ করা হয় রোহিত ও ভিরাটের সম্পর্কে ফাটল ধরা নিয়ে। তবে ভারতীয় টেস্ট দলপতি ভিরাট কোহলি জানালেন তাদের মধ্যে কোন সমস্যা নেই।

এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ভিরাট কোহলি বলেন, ‘আমার ও রোহিত শর্মার সম্পর্কের মধ্যে কোন ফাটল নেই। গত আড়াই বছরে আমি এটা একাধিকবার স্পষ্ট করেছি, এখন আমি এটা নিয়ে ব্যাখ্যা দিতে দিতে ক্লান্ত।’

‘আমি আপনাদেরকে গ্যারান্টি দিয়ে বলতে চাই আমি যতদিন ক্রিকেট খেলব ততদিন আমার দলকে আমি ডোবাবো না। এটা আমার ভারতীয় ক্রিকেটের প্রতি কমিটমেন্ট।’

কোহলি জানান ভারতীয় দলকে সঠিক পথে পুশ করা তার দায়িত্ব। এবং নয়া কোচ রাহুল দ্রাবিড় ও ওয়ানডে এবং টি-টোয়েন্টি অধিনায়ক রোহিত শর্মা তার পুর্নাঙ্গ সহায়তা পাবে।

কোহলি বলেন, ‘আমার দায়িত্ব দলকে রাহুল ভাই ও রোহিতের সঙ্গে সঠিক পথে পরিচালিত করা। সামনে তারা দুজনেই আমার পুর্ণ সমর্থন ও সহায়তা পাবে।’

এদিকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ হ্যামস্ট্রিং ইনজুরির জন্য মিস করবেন রোহিত শর্মা। ২৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে টেস্ট সিরিজ। ১৯ জানুয়ারি শুরু হবে ওয়ানডে সিরিজ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের টেস্ট স্কোয়াড-

ভিরাট কোহলি (অধিনায়ক), প্রিয়াঙ্ক পাঞ্চাল, লোকেশ রাহুল, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে, শ্রেয়াস আইয়ার, হনুমা বিহারি, রিশাব পান্ট (উইকেটরক্ষক), ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, জয়ন্ত যাদব, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব, জাসপ্রীত বুমরাহ, শারদুল ঠাকুর ও মোহাম্মদ সিরাজ।

ভারতের দক্ষিণ আফ্রিকা সফর সূচিঃ

১ম টেস্ট: ২৬-৩০ ডিসেম্বর ‘২১ – সেঞ্চুরিয়ান
২য় টেস্ট: ৩-৭ জানুয়ারি ‘২২ – জোহানেসবার্গ
৩য় টেস্ট: ১১-১৫ জানুয়ারি ‘২২ – কেপ টাউন

১ম ওয়ানডে: ১৯ জানুয়ারি ‘২২ – পার্ল
২য় ওয়ানডে: ২১ জানুয়ারি ‘২২ – পার্ল
৩য় ওয়ানডে: ২৩ জানুয়ারি ‘২২ – কেপ টাউন।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টিতে শীর্ষস্থান হারালেন বাবর আজম

Read Next

দেড় ঘন্টার নোটিশে অধিনায়কত্ব যায়, কোহলি বলেন ‘ওকে ফাইন’

Total
1
Share