অ্যান্ডারসনকে রেখে ইংল্যান্ডের ১২ সদস্যের দল ঘোষণা

অ্যান্ডারসনকে রেখে ইংল্যান্ডের ১২ সদস্যের দল ঘোষণা
Vinkmag ad

আগামীকাল (১৬ই ডিসেম্বর) থেকে অ্যাডিলেড ওভালে শুরু হতে যাচ্ছে অ্যাশেজের দ্বিতীয় টেস্ট। পিংক বল টেস্ট শুরুর একদিন আগেই ১২ সদস্যের সংক্ষিপ্ত স্কোয়াড ঘোষণা করল ইংল্যান্ড। দলে ফিরেছেন জেমস অ্যান্ডারসন।

এক বিবৃতি প্রকাশ করে পিংক বল টেস্টের জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। চূড়ান্ত একাদশ টসের সময় জানাবে ইংল্যান্ড অধিনায়ক জো রুট।

ইংল্যান্ডের টেস্ট ইতিহাসের সফলতম বোলার জেমস অ্যান্ডারসন গ্যাবার প্রথম টেস্টে না থাকলেও তাঁকে ফেরানো হয়েছে দিবারাত্রির টেস্টের দলে। তবে বিশ্রামে রাখা হয়েছে পেসার মার্ক উডকে।

অন্যদিকে আজ একাদশ ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। ইনজুরিতে ছিটকে যাওয়া জশ হ্যাজেলউডের বিকল্প হিসেবে জায়গা সেরা একাদশে জায়গা পেলেন জাই রিচার্ডসন।

গ্যাবায় অ্যাশেজের প্রথম টেস্টে ৯ উইকেটের বড় সিরিজে সিরিজে এগিয়ে যায় স্বাগতিক অস্ট্রেলিয়া। আত্মবিশ্বাসের তুঙ্গে থেকেই অ্যাডিলেডে পিংক বল টেস্টে নামতে চলেছে প্যাট কামিন্সের দল। জয়ে ফিরতে মরিয়া ইংলিশদের অ্যাডিলেডে দিতে হবে কঠিন পরীক্ষা। তবে ইংলিশ শিবিরে স্বস্তির হাওয়া বইছে অ্যান্ডারসন ফেরায়।

পিংক বল টেস্টের জন্য ইংল্যান্ডের ১২ সদস্যের দল-

জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, ররি বার্নস, জস বাটলার, হাসিব হামিদ, জ্যাক লিচ, ডেভিড মালান, ওলি পোপ, ওলি রবিনসন, বেন স্টোকস ও ক্রিস ওকস।

পিংক বল টেস্টের জন্য অস্ট্রেলিয়ার একাদশ-

মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার, মারনাস লাবুশেইন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরুন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লায়ন ও জাই রিচার্ডসন।

৯৭ ডেস্ক

Read Previous

হেড-আফ্রিদিদের ক্যারিয়ার সেরা অবস্থান, সাকিবের উন্নতি

Read Next

টি-টোয়েন্টিতে শীর্ষস্থান হারালেন বাবর আজম

Total
9
Share