পিংক টেস্টে অস্ট্রেলিয়া একাদশে এক পরিবর্তন

পিংক টেস্টে অস্ট্রেলিয়া একাদশে এক পরিবর্তন

ঘরের মাঠে অ্যাশেজে এবারে শুভ সূচনা করেছে অস্ট্রেলিয়া। ব্রিসবেনের গ্যাবায় জয় দিয়ে নিজের অধিনায়কত্বের ক্যারিয়ার শুরু করেছেন প্যাট কামিন্স। দ্বিতীয় টেস্টের জন্য এক পরিবর্তন এনে একাদশ ঘোষণা করেছেন তিনি।

গণমাধ্যমের মুখোমুখি হয়ে প্যাট কামিন্স জানিয়েছেন ইনজুরিতে পড়া জশ হ্যাজেলউডের জায়গায় খেলবেন জাই রিচার্ডসন। চোট থাকলেও অ্যাডিলেড ওভালে খেলবেন ডেভিড ওয়ার্নার, নিশ্চিত করেছেন কামিন্স।

গ্যাবায় অ্যাশেজ ওপেনারে চোট পেয়েছিলেন ওয়ার্নার, অনিশ্চিত ছিল দ্বিতীয় টেস্টে খেলা। তবে সেই শঙ্কা দূর করেছেন কামিন্স। মাইকেল নেসেরের টেস্ট অভিষেকের অপেক্ষা বাড়িয়ে হ্যাজেলউডের বদলি হিসাবে সুযোগ পেয়েছেন রিচার্ডসন।

ওয়ার্নারের অবস্থা জানাতে কামিন্স বলেন, ‘সে সেরে উঠবে। গতকাল সে ব্যাট করেছে কিঞ্চিত ব্যাথা নিয়ে। তবে ওয়ার্নারকে যতদূর জানি সে এই ম্যাচ খেলার সুযোগ হাতছাড়া করবে না।’

‘নেটে ব্যাট করা একরকম, আর যখন আপনি দর্শকে ঠাঁসা মাঠে ব্যাট করবেন সেটা অন্য রকম। আমি মনে করি না সে কোন পেইন কিলার নিয়েছে, সে ৯০ এর মত টেস্ট খেলেছে, এমন অবস্থায় সে বেশ কিছু ম্যাচ খেলেছে। সে কাল ঠিক হয়েই মাঠে নামবে।’

পিংক টেস্টের জন্য অস্ট্রেলিয়ার একাদশ-

মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার, মারনাস লাবুশেইন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরুন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লায়ন ও জাই রিচার্ডসন।

৯৭ ডেস্ক

Read Previous

নারীদের বিশ্বকাপের সূচি প্রকাশ

Read Next

নিউজিল্যান্ডে করোনা পজিটিভ রঙ্গনা হেরাথ

Total
13
Share