সিলেটের নজর মুস্তাফিজের দিকে, অপেক্ষা বিসিবির সবুজ সংকেতের

মুস্তাফিজুর রহমান
Vinkmag ad

আসন্ন বিপিএলে কারা ফ্র্যাঞ্চাইজি মালিকানা পাচ্ছেন তা এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি বিপিএল গভর্নিং কাউন্সিল। তবে কোন ৬ ফ্র্যাঞ্চাইজি এবারের বিপিএলে অংশ নিচ্ছে তা মোটামুটি সবারই জানা। যেখানে একদম নতুন সিলেটকে প্রতিনিধিত্ব করতে যাওয়া প্রগতি গ্রুপ। ভেতরে ভেতরে দল গুছাতে শুরু করলেও বিসিবির আনুষ্ঠানিক ঘোষণার আগে মুখ খুলতে চান না প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কুদরত-ই-ইবতিহাজ জয়।

তরুণ এই উদ্যোক্তা প্রথম বারের মতো বিপিএল দল কিনতে আগ্রহ প্রকাশ করেছেন। বিসিবিও সার্বিক দিক বিবেচনায় তার প্রতিষ্ঠানকে সবুজ সংকেতও দিয়েছে। বিদেশী ক্রিকেটারদের পাশাপাশি কোচিং স্টাফও প্রায় গুছিয়ে এনেছেন। একজন দেশী ক্রিকেটার সরাসরি চুক্তিবদ্ধ করার নিয়ম রেখেছে বিসিবি, সেক্ষেত্রে সিলেটের নজর মুস্তাফিজুর রহমানের দিকে।

‘ক্রিকেট৯৭’ কে প্রগতি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক কুদরত-ই-ইবতিহাজ জয় বলেন, ‘যেহেতু আমরা এখনো বোর্ডের কাছ থেকে পুরোপুরি নিশ্চিত হতে পারিনি যে আমরাই ফ্র্যাঞ্চাইজি পাচ্ছি সেহেতু এখনই খোলাসা করতে চাইনা আমাদের পরিকল্পনা। এটা কিছুটা কঠিনও, প্রতিষ্ঠানের মালিক হিসেবে আমার পক্ষে বলা।’

‘তবে এতটুকু বলতে পারি আমরা আমাদের মতো করে গুছানো শুরু করেছি, অবশ্যই কিছু চমক থাকবে। মুস্তাফিজের যে ব্যাপারটা, আমরা আমাদের দিক থেকে কথা বার্তা এগিয়ে রেখেছি। বাকিটা আসলে বিসিবির সবুজ সংকেত পাওয়ার অপেক্ষা।’

উল্লেখ্য, বিপিএল গভর্নিং কাউন্সিল এখনো আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও তাদের ইতিবাচক সাড়াতেই দল গুছাচ্ছে প্রতিষ্ঠানগুলো। যেখানে আছে দুইবারের বিপিএলে চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও গত আসরে প্রথম নাম লেখানো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এর বাইরে ঢাকা, সিলেট, খুলনা, বরিশালের দলও থাকছে এবারের বিপিএলে। নেই রংপুর ও রাজশাহীর কোনো দল।

৯৭ প্রতিবেদক

Read Previous

বাজছে বিপিএলের দামামা, কোটি টাকার প্রকল্পের নেই অগ্রগতি

Read Next

হায়দার-রিজওয়ানের ব্যাটে চড়ে পাকিস্তানের বড় জয়

Total
9
Share