দল পেলেও খেলবেন না ‘অপমানিত’ কামরান আকমল

দল পেলেও খেলবেন না 'অপমানিত' কামরান আকমল
Vinkmag ad

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর আসন্ন আসরের জন্য প্লেয়ার ড্রাফট শেষ হয়েছে গতকাল। তবে সেখানে দল পেলেও নিজের অসন্তোষের কথা জানিয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান কামরান আকমল। লিলভার ক্যাটাগরিতে থেকে দল পেয়ে অপমানিত আকমল পাবলিকলি বলেছেন তিনি নিজেকে সরিয়ে নিতে চান এখান থেকে।

অসন্তুষ্ট কামরান আকমল হতাশা প্রকাশ করে এও জানিয়েছেন তাকে সিলভার ক্যাটাগরিতে থেকে না নিয়ে বরং কোন তরুণ ক্রিকেটারকে সুযোগ দেওয়া হোক। নিজের ইউটিউব চ্যানেল ক্যাচ অ্যান্ড ব্যাট উইত কামরান আকমলে তিনি বলেন, হয়তো তিনি আর দলের জন্য প্রয়োজনীয় কেউ না!

কামরান আকমল বলেন, ‘দয়া করে আমাকে বাদ দিন। কারণ আমি এই ক্যাটাগরিতে খেলা ডিজার্ভ করি না। নিচু ক্যাটাগরি বরং তরুণ ক্রিকেটারদের জন্য ভালো সুযোগ হবে। আমি পেশোয়ার জালমিতে গত ৬ মৌসুম খেলেছি বলে তাদের সহানুভূতি চাই না।’

আকমল জানান গেলবার যখন তার ক্যাটাগরিত প্লাটিনাম থেকে গোল্ড করা হয়েছিল তখনও তিনি বিস্মিত হয়েছিলেন। ৩৯ বছর বয়সী কামরান আকমল বিশ্বাস করেন তিনি তার পারফরম্যান্স দিয়ে এখনো গোল্ড ক্যাটাগরিতে থাকতে পারেন। তবে টিম ম্যানেজমেন্ট থেকে কোন সহানুভূতি চান না তিনি।

আকমল বলেন, ‘আমি বিস্মিত হয়েছিলাম যখন আমার ক্যাটাগরি গোল্ডে নেমে গিয়েছিল, আমার দারুণ পারফরম্যান্সের পরেও। আমি তখন নিজেকে মোটিভেট করে পারফর্ম করেছিলাম। তবে হুট করে আরও নিচু ক্যাটাগরিতে আসা, এত বছর ধরে ভালো খেলার পরেও -এটা কঠিন মেনে নেওয়া। পেশোয়ার জালমি আমার বেতন গোল্ড ক্যাটাগরির দিতে চায়, তবে এটা টাকার ব্যাপার না।’

পিএসএলে ৩ সেঞ্চুরির মালিক কামরান আকমলের রান ১৮২০। এক টুইটে তিনি গত ৬ মৌসুমের জন্য পেশোয়ার জালমি দল, মালিক জাবেদ আফ্রিদি, সতীর্থ ড্যারেন স্যামি ও ওয়াহাব রিয়াজকে ধন্যবাদ জানান।

৯৭ ডেস্ক

Read Previous

বাদ পড়ে হতাশ ব্রড বিস্মিতও

Read Next

দুবাই, দক্ষিণ আফ্রিকায় হচ্ছে না, হাসান মাহমুদের নতুন গন্তব্য ইংল্যান্ড

Total
1
Share