সাকিবের পছন্দের বাংলাদেশের সেরা একাদশ

সাকিবের পছন্দের বাংলাদেশের সেরা একাদশ
Vinkmag ad

বাংলাদেশ ক্রিকেটের সর্বকালের সেরা ক্রিকেটার নিশ্চিতভাবেই সাকিব আল হাসান। অভিষেকের পর থেকে এখন অব্দি সাকিব দাপটের সঙ্গেই খেলে চলেছেন। অতীত ও বর্তমানের অনেক তারকা ক্রিকেটারের সঙ্গে খেলার সুযোগ হয়েছে এই বাহাতি অলরাউন্ডারের। এবার সাকিব বেছে নিলেন নিজের পছন্দের বাংলাদেশের সেরা একাদশ।

দারাজের ১২.১২ ক্যাম্পেইনে লাইভে এসেছিলেন দারাজের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। সেখানে তার কাছে উপস্থাপিকা জানতে চান সাকিবের চোখে বাংলাদেশের সেরা একাদশ।

যেকোন সময়ে বাংলাদেশ দলে খেলা ক্রিকেটার নিয়ে একাদশ সাজানোর সুযোগ ছিল সাকিবের সামনে। যদিও কোন নির্দিষ্ট ফরম্যাটের কথা বলা হয়নি।

সাকিব তার সেরা একাদশে ওপেনার হিসাবে রাখেন তামিম ইকবাল ও জাবেদ ওমর বেলিমকে। তিনে তার পছন্দ মোহাম্মদ আশরাফুলকে।

হাবিবুল বাশারকে দলের অধিনায়ক হিসাবে রাখলেও তার ব্যাটিং পজিশন কি হবে তা নির্দিষ্ট করে বলেননি সাকিব। এই দলে অবশ্য নিজে চার নম্বরে নামবেন বলে জানান তিনি।

পাচ ও ছয়ে সাকিবের পছন্দ যথাক্রমে মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। দলে আরেক স্পিনার হিসাবে আছেন মোহাম্মদ রফিক।

অনুমিত ভাবেই মাশরাফি বিন মর্তুজা আছেন সেরা একাদশে। সাকিব একাদশে রেখেছেন ৩ পেসার। বাকি দুইজন রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান,

সাকিবের পছন্দের বাংলাদেশের সেরা একাদশ-

তামিম ইকবাল, জাবেদ ওমর বেলিম, মোহাম্মদ আশরাফুল, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ রফিক, মাশরাফি বিন মর্তুজা, হাবিবুল বাশার (অধিনায়ক), রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

৯৭ ডেস্ক

Read Previous

জয়ের ধারা অব্যাহত রাখতে চান বাবর

Read Next

পিসিবিতে ওয়াসিমের চেয়ারে বসলেন ফয়সাল

Total
1
Share